হেফাজতের চুড়ান্ত ঘোষণা আসছে

৪৩

হেফাজতে ইসলাম বাংলাদেশ কর্তৃক ঘোষিত আগামী ২৫ অক্টোবর জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন সফল করতে ঢাকা ও তার পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২৫ অক্টোবর ২৩ঈ. বুধবার সকাল ৯টা থেকে হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলন সফল করার লক্ষ্যে আজ ২২ অক্টোবর ২৩ঈ. রবিবার সকাল ৮ ঘটিকায় সাভারের দারুল উলূম মাদরাসা মিলনায়তনে বহত্তর সাভার, আশুলিয়া, ধামরাই ও মানিকগঞ্জের উলামায়ে কেরাম ও প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে নায়েবে আমীর মাওলানা মুহিউদ্দিন রাব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবিব।

দুপুর ২ ঘটিকায় গাজীপুর ও বৃহত্তর উত্তরার উলামায়ে কেরাম ও প্রতিনিধিদের সাথে জামিয়া বাবুস সালাম মাদরাসা মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে নায়েবে আমীর মাওলানা মাহফুজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবিব।

বা’দ আসর বৃহত্তর মোহাম্মদপুরের উলামায়ে কেরাম ও প্রতিনিধিদের সাথে জামিয়া মুহাম্মাদিয়া আরাবিয়া মাদরাসা মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর উপদেষ্টা মাওলানা আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা মাহফুজুল হক।

আজ (২২ অক্টবোর) গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবিব বলেন, আহুত হেফাজতের জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন সফলভাবে বাস্তবায়ন করার লক্ষে আমরা রাজধানী ঢাকাকে ১০ টি জোনে ভাগ করে গণসংযোগ ও দাওয়াতি কার্যক্রম পরিচালনা করেছি। আলহামদুলিল্লাহ, আমরা সর্বত্র আশানুরূপ সাড়া পেয়েছি। আমরা আশাবাদী, আগামী ২৫ অক্টোবর হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠতিব্য জাতীয় উলামা-মাশায়েখ সম্মেলনে উলামায়ে কেরাম স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে তা বাস্তবায়ন করবেন। আমরা উক্ত সম্মেলন সফল করার জন্য দেশের সর্বস্তরের উলামা কেরামকে উদাত্ত আহ্বান জানান।

এ সময় বিভিন্ন জোনে আরো উপস্থিত ছিলেন, মাওলানা নাজমুল হাসান, মাওলানা আতাউল্লাহ আমিন, মুফতী মাসঊদুল করীম, মুফতী কিফায়াতুল্লাহ আজহারী, মুফতী আনিসুর রহমান, মুফতী কামাল উদ্দিন, মাওলানা মুহিউদ্দিন মাসুম, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা ফয়সাল আহমাদ, মাওলানা জাকির হুসাইন, মাওলানা সাঈদ নূর, মাওলানা আব্দুল্লাহ, মুফতী মাহমুদুর রহমান, মাওলানা জুবায়ের আহমাদ, মুফতী উমর ফারুক, মাওলানা আলী আকবার, মুফতী মাহফুজুর রহমান, মাওলানা শাহেদ জাহেরি, মুফতী আলী আকরাম, মুফতী নাজমুল হাসান বিন নূরী, মুফতী মাহফুজ হায়দার কাসেমী, মাওলানা আমিনুল ইসলাম কাসেমীসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.