সন্ধ্যায় মাঠে নামছে কলকাতা, খেলার সম্ভাবনা সাকিবের

২২

মেহেদী হাসান সজীব, খেলা ডেস্কঃ আজ রবিবার (১১এপ্রিল) সন্ধ্যা ৮.৩০ মিনিটে আইপিএলের ১৪তম আসরের ৩য় ম্যাচে মাঠে নামছে সাকিব আল হাসানের কলকাতা এবং সানরাইজার্স হায়দরাবাদ। এদিকে আজকের ম্যাচে একাদশে সাকিবের জায়গা হবে কিনা এটা নিয়ে ক্রিকেট ভক্তদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। যদিও প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্স সাকিব কে খেলার ব্যাপারে অনেকটা এগিয়ে রেখেছে। সাকিব প্রস্তুতি ম্যাচে ১০বলে ১৭ রান এবং ৪ ওভারে ৮ রানে ২ উইকেট নিয়ে প্রথম ম্যাচে খেলার ব্যাপারের কলকাতার নির্বাচকদের চিন্তায় ফেলে দিছে।

কলকাতার একাদশে চার বিদেশির মধ্যে দুজনের জায়গা নিশ্চিত- অধিনায়ক ইয়ন মরগ্যান এবং মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল। অন্য দুইটি জায়গার জন্য থাকছে ছয়টি নাম- সাকিব আল হাসান, সুনিল নারিন, টিম সেইফার্ট, লকি ফার্গুসন, প্যাট কামিনস ও বেন কাটিং। এদের টপকে রোববারের ম্যাচের একাদশে জায়গা করে নেয়া খুব একটা কঠিন হওয়ার কথা নয় সাকিবের জন্য। কলকাতার ট্রেনিং সেশনে সাকিবের প্রাকটিসের অবস্থা দেখে ও মনে হচ্ছে তিনি প্রথম ম্যাচে দলে জায়গা করে নিচ্ছেন।

এদিকে ভারতের ধারা ভাষ্যকর হার্শা ভোগলেও মনে করেন, সুনীল নারিনের জায়গায় সাকিব কে খেলানোই কলকাতার জন্য ভাল হবে। অন্য দিকে আজকের ম্যাচটি হবে চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে, যা কিনা স্পিন সহায়ক মাঠ। সে হিসেবে ও আজকের ম্যাচে সাকিব খেলার দাবিদার।

কলকাতার সম্ভাব্য একাদশ: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, সাকিব আল হাসান, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, লকি ফার্গুসন/প্যাট কামিনস, শিভাম মাভি, ভরুন চক্রবর্তী এবং প্রাসিদ কৃষ্ণা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.