মুলাদীতে নদীতে এটিএম শামসুজ্জামানের ছেলে কুশলের লাশ উদ্ধার

অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে কুশলের অর্ধগলিত লাশ উদ্ধার–

সুমন, মুলাদী উপজেলা প্রতিনিধি।

বরিশাল মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের জয়ন্তী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয় ।

খুলনা যাচ্ছেন বলে ২৫ অক্টোবর ঢাকার বাসা থেকে বের হন খালেকুজ্জামান কুশল (৪৬) মায়ের সঙ্গে তার শেষ কথা হয় ২৭ অক্টোবর। তখনও মাকে জানাননি তিনি কোথায় আছেন। এর চারদিন পর সোমবার (৩০ অক্টোবর) দুপুরে বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুর জয়ন্তী নদী থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সঙ্গে থাকা পরিচয়পত্র দেখে পুলিশ জানতে পারে সে প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে।

মঙ্গলবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

মুলাদী থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, অর্ধগলিত লাশটি ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। সেখানে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশের সঙ্গে পরিচয়পত্র পাওয়া গেছে। সেখানে ঢাকার সূত্রাপুর থানার দেবেন্দ্রনাথ দাস লেনের ৪৬ নং বাসার ঠিকানা দেওয়া হয়েছে। পিতার নাম এটিএম শামসুজ্জামান লেখা রয়েছে। পরে সূত্রাপুর থানায় যোগাযোগ করে নিশ্চিত হওয়া গেছে লাশটি অভিনেতা শামসুজ্জামানের ছেলের।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে কয়েকদিন ধরে লাশ নদীতে ভাসছিল। এ কারণে লাশে পচন ধরেছে। পচনের কারণে শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কিনা বোঝা যাচ্ছে না। তার পরনে শার্ট ও জিন্সের প্যান্ট ছিল।

সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম বলেন, মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। নিহত খালেকুজ্জামানের মা জানিয়েছেন, গত ২৫ অক্টোবর বাসা থেকে খুলনা যাওয়ার কথা বলে বের হয়। ২৭ অক্টোবর তার মায়ের সঙ্গে শেষ কথা বলে। ওই সময় কথা বললেও তিনি কোথায় অবস্থান করছেন তা জানায়নি বলে জানান খালেকুজ্জামানের মা।

খবর পাওয়ার পর তার পরিবারের সদস্যরা মুলাদীতে রওনা হয়েছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.