বীরশ্রেষ্ঠ মোস্তাফা কামালের ৫০ তম মৃত্যু বার্ষিকী পালিত

৩৮

 

মোঃ আওলাদ হোসেন,
উপজেলা প্রতিনিধি ( দৌলতখান)

বাংলার সূর্য সন্তান, স্বাধীনতা যুদ্ধের সম্মুক যোদ্ধা বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তাফা কামালের আজ ১৮এপ্রিল ২০২১ইং, ৫০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল ফাউন্ডেশন দৌলতখানা উপজেলা শাখা।

উক্ত দোয়া অনুষ্ঠানটি ফাউন্ডেশনের সদস্য মোঃ আওলাদ হোসেনের সঞ্চলনায় স্থানীয় মসজিদের ইমাম হাফেজ মোঃ সাঈদ এর কুরআন তিলওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহী সরোয়ার ডালিম,উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ তসলিম তালুকদার,উপজেলা যুবলীগের সদস্য মোঃ মোসলেউদ্দিন তালুকদার,স্থানীয় আওয়ামীলীগ নেতা আঃখালেক বাঘা,আরো উপস্থিত ছিলেন মোঃ নুরমোহাম্মদ,দুলাল ব্যাপারী,আকবর তালুকদার,মোছলেউদ্দিন,জাহাঙ্গীর,তুহিনপ্রমুখ।

ফাউন্ডেশনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ মমিন হোসেন,মোঃফয়েজ আহম্মদ খোকন,মোঃ মাকসুদ,মোঃ আলমগীর(পল্লী চিকিৎসক) ,মোঃ হাসান,নুরুউদ্দিন,শাহাবুদ্দীন,মাজাহারুল,আশিকুর রহমান শাহিন,জাকির,বশির,ঝিলন,মহিউদ্দীন,হানিফ,মাওলানা সিরাজুল ইসলাম,প্রমুখ।
অনুষ্ঠানে বক্তরা বলেন, আজকে আমরা এমন এক ব্যাক্তির জন্য দোয়ার আয়োজন করেছি যে এদেশের সূর্য সন্তান,বাঙালী জাতীর ইতিহাস,বাঙলার গর্ব, সূর্য সেনা বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোহাম্মদ মোস্তাফা কামাল।

যার কারনে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি এবং বিশ্বের বুকে মাথা তুলে দাড়াতে পেরেছি।তাই আজকের এই দিনে আমরা এই বীরসেনার জন্য মন থেকে দোয়া করবো ও ফাউন্ডেশনের জন্য নিরলস ভাবে কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.