বিতর্কের মাঝেই বড় ঘোষণা, শাহরুখ নন, ‘পাঠানে’র পরিচালকের নতুন ছবির নায়ক প্রভাস

১৩

বিনোদন ডেক্সঃ
পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। ছবি মুক্তি নিয়ে ইতিমধ্যেই দেশের নানা কোণায় নানা গণ্ডগোল। ঠিক এরই মাঝে পরিচালক সিদ্ধার্থ ঘোষণা করলেন নতুন ছবি। আর এই ছবিতে সিদ্ধার্থ বেছে নিয়েছেন দক্ষিণী সুপারস্টার প্রভাসকে! হ্য়াঁ, সিদ্ধার্থ আনন্দের হাত ধরে ফের বলিউডে পা রাখছেন বাহুবলি প্রভাস। ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। সম্প্রতি দক্ষিণের এক জনপ্রিয় চ্যাট শোয়ে অংশ নিয়েছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় প্রযোজক নবীন ইয়েরনেনি। কথায় কথায়, নবীন জানান, তাঁর পরের ছবিতে দেখা যাবে প্রভাসকে। আর এই ছবি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

তবে এই নিয়ে এখনই কোনও কিছু বলতে চাননি সিদ্ধার্থ ও প্রভাস কেউই। প্রভাস এখন ব্যস্ত সালার এবং প্রোজেক্ট কে ছবির শুটিংয়ে। আর অন্যদিকে, সিদ্ধার্থ ব্যস্ত রয়েছেন হৃতিককে নিয়ে ‘ফাইটার’ ছবির শুটিংয়ে। তার মধ্য়ে সিদ্ধার্থ বেশ টেনশনে রয়েছেন ‘পাঠান’ (Pathaan) ছবির মুক্তি নিয়ে।আশ্বাস মুখ্যমন্ত্রীর] প্রসঙ্গত, ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গান নিয়ে বিতর্কের শেষ নেই। তার ফলে সেন্সর বোর্ডের কড়া নজরে সিদ্ধার্থ আনন্দের ছবি। কাঁচির কোপে কি বাদ পড়ছে ‘বেশরম রং’? তা নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। সেন্সর বোর্ডের তরফে এখনও কিছুই জানানো হয়নি। তবে সেন্সর বোর্ডের রিপোর্ট ভাইরাল সর্বত্র। ভাইরাল হওয়া ওই রিপোর্ট আদৌ সত্যি কিনা, তা অবশ্য এখনও পরিষ্কার নয়। ওই রিপোর্ট অনুযায়ী, মোট ১০টিরও বেশি দৃশ্যে কাঁচি চালাতে চলেছে সেন্সর বোর্ড। ছবির বেশ কিছু সংলাপে বদল আনতে হবে। ‘Raw’ শব্দের বদল করতে হবে। অন্তত ১৩টি জায়গায় পিএমও অর্থাৎ প্রধানমন্ত্রীর দপ্তরের কথা উল্লেখ রয়েছে। সেগুলিও পরিবর্তন করতে হবে। ‘বেশরম রং’ গানটি বাদ যাবে না। তবে গানটির নাচের দৃশ্যে সামান্য বদল করতে হতে পারে। যৌন আবেদনে ভরা নাচের পোজে কিছু বদল হবে। তবে গেরুয়া বিকিনিতে কোনও পরিবর্তন হবে না। যদিও ভাইরাল হওয়া এই রিপোর্টটির সত্যাসত্য স্বীকার করেনি সেন্সর বোর্ডও।

গত ১২ নভেম্বর ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’ (Besharam Rang) প্রকাশ্যে আসে। তারপর থেকেই শুরু হয়েছে বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করে দেওয়া হয় ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan)। গানটির বিরুদ্ধে অশালীনতার অভিযোগ আনা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.