দুলাভাইয়ের দেয়া বিষ পান করে শ্যালকের মৃত্যুর অভিযোগ।

সাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টার। স্ত্রীর উপর ক্ষোভ মেটাতে সপ্তম শ্রেনীতে পড়–য়া কিশোর শ্যালককে বিষপান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে রবিউল ইসলাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনার পর দুলাভাই ও তার পরিবারের লোকজন গাঢাকা দিয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না গ্রামের কাচারিপাড়ায়। নিহত শ্যালকের নাম সাগর হোসেন। সে ওই গ্রামের ভ্যান চালক আমিরুল ইসলামের ছেলে। স্থানীয় সাগান্না ইউনিয়নের ইউপি সদস্য আমিনুর রহমার খবর নিশ্চত করে জানান, দীর্ঘদিন ধরে স্বামী রবিউল তার স্ত্রী আলেয়া বেগমকে বাপের বাড়ি ফেলে রাখে। এ নিয়ে দুই পরিবারে বিরোধ সৃষ্টি হয়। এরইমধ্যে রবিউল আবার দ্বিতীয় বিয়ে করে বসলে প্রথম স্ত্রীর পরিবারের সঙ্গে তীব্র মনোমালিন্য ঘটে। তিনি আরো জানান, রাধানগর ঘোপপাড়া গ্রামের আজিজুলের ছেলে রবিউল প্রথম স্ত্রীর পরিবারকে শায়েস্তা করতে সুযোগ খুজতে থাকে। গত ১৯ এপ্রিল ঘুরতে যাওয়ার নাম করে শ্যালক সাগর হোসেনকে ফুসলিয়ে নিয়ে যায় দুলাভাই রবিউল।

তাকে স্থানীয় আমেরচারা বাজারে নিয়ে কোমল পানীয় স্পিডের সঙ্গে বিষ মিশিয়ে সেবন করতে দেয়। কিশোর সাগর দুলাভাইয়ের দেয়া স্পিড পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঝিনাইদহ ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যার দিকে মারা যায়। মৃত্যুর আগে সাগর পরিবারের সদস্য ও স্থানীয় ইউপি সদস্যের কাছে মৃত্যুকালীন জবানবন্দি দিয়ে গেছে বলে সাগরের মা কোহিনুর বেগম গনমাধ্যমকর্মীদের জানান। ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দীন জানান, এমন অভিযোগ পেয়ে ঘটনাস্থলে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

তিনি বলেন, মৃত্যুকালীন জবানবন্দির কোন তথ্য প্রমান থাকলে দায়ী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে সাগরের মৃতদেহ কাচারিপাড়ায় দাফন করা হয়েছে। এ ব্যাপারে বৃহস্পতিবার সাগরের পিতা আমিরুল ইসলাম ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ দিয়েছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.