বিএফইউজে নির্বাচনে  কক্সবাজারে  গনি পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত ।

২৯

 

কক্সবাজার থেকে প্রতিনিধি।বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে নির্বাচন ২০২৩ উপলক্ষে গাজী-গণি পরিষদের প্যানেল পরিচিতি সভা আজ অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজার শহরের কলাতলির একটি হোটেলে বিকেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এত সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের নেতৃবৃন্দ অংশ নেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র প্যানেলের সভাপতি প্রার্থী, দেশ বরেণ্য সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী। অন্যদের মধ্যে বক্তব্য দেন এ প্যানেলের মহাসচিব প্রার্থী, সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব কাদের গনি চৌধুরী।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর নেতৃবৃন্দের মধ্যে প্যানেলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ইউনিয়নের সভাপতি জি, এম, আশেক উল্লাহ, সাবেক সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা সরওয়ার, সাবেক সাধারণ সম্পাদক এস, এম, জাফর ও কোষাধ্যক্ষ ছৈয়দ আলম।

এ সময় গাজী-গণি পরিষদের প্রার্থীদের মধ্যে একেএম মহসিন, ওবায়দুর রহমান শাহীন, মুহাম্মদ খায়রুল বশর, বাছির জামাল, এহতেশামুল হক শাওন, ডঃ সাদিকুল ইসলাম স্বপন, শহিদুল ইসলাম, এরফানুল হক নাহিদ, মোঃ আবু বকর, মোঃ মোদাব্বের হোসেন, শাহীন হাসনাত, ম. হামিদুল হক মানিক, মীর্জা সেলিম রেজা, আব্দুর রাজ্জাক বাচ্চু, অপর্না রায়, মুহাম্মদ আবু হানিফ সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

রুহুল আমিন গাজী বলেন, শক্তিশালী ও কার্যকর ইউনিয়নের জন্য চাই সৎ, যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্ব। তিনি গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও সাংবাদিকদের অধিকার আদায়ে তার প্যানেল প্রতিশ্রুতি বদ্ধ বলে উল্লেখ করেন। বলেন, ফ্যাসিবাদের বিরুদ্ধে বিভেদ নয়, ঐক্য ও শান্তি চাই।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.