পরিক্ষা কেন্দ্রে সুবিধা দেয়ার কথা বলে কলেজ প্রভাষকের অর্থ আদায়

নিজস্ব প্রতিবেদক :

পটুয়াখালীর দশমিনা সরকারি আব্দুর রসিদ তালুকদার কলেজে ডিগ্রি পরীক্ষার্থীদের অর্থের বিনিময় পরিক্ষা কেন্দ্রে অনৈতিক সুবিধার কথা বলে অর্থ আদায়ের অভিযোগ কলেজ প্রভাষকের বিরুদ্ধে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) এ বিষয়ে কলেজের ডিগ্রি শাখার পরিক্ষার্থী মো. আল ইমরান হোসাইন সাধারণ পরিক্ষার্থীদের পক্ষে দশমিনা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে পটুয়াখালী জেলা প্রশাসক বরাবর লিখিত ভাবে অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দশমিনা সরকারি আব্দুর রসিদ তালুকদার কলেজের ইংরেজী প্রভাষক মোঃ ফারুক হোসেন নিলয় স্যার কলেজের ডিগ্রি শাখার সাধারণ শিক্ষার্থীদের পরিক্ষা কেন্দ্রে নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে ম্যানেজ করে (৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ইংরেজি বিষয়ের নকল কপি দেওয়ার কথা বলে ৫০০/১০০০ করে একাধিক শিক্ষার্থীর থেকে টাকা নিয়েছে। কিন্তু পরিক্ষা কেন্দ্রে অর্থের বিনিময় কোনো সুযোগ না পাওয়ায় শিক্ষার্থীরা তার কাছে টাকা ফেরত চাইলে তিনি বিভিন্ন ভাবে হুমকী ধামকী দেন। এ বিষয়ে এক শিক্ষার্থীর সাথে ওই প্রভাষকের কথোপকথনের ফোন আলাপ সাহসী কন্ঠের হাতে এসেছে।

এ সকল অভিযোগ মিথ্যা দাবি করে প্রভাষক ফারুক হোসেন বলেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে এবং অভিযোগ পত্রটি জেলা প্রশাসকের নিকট প্রেরণ করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.