বাদশাই হচ্ছেন জনগণের প্রকৃত সেবক, মাসুদ খান ।

বাকেরগঞ্জ প্রতিনিধি ,বরিশাল। তিব্র তাপদাহের মধ্যেও থেমে নেই বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণা , এবার উপজেলা নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক সাড়া জাগিয়েছেন সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিয়ার রহমান বাদশা।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে হাটে বাজারে চায়ের দোকানে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে বিশ্বাস মুতিউর রহমান বাদশা ও তার প্রতিক আনারস, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদের সাবেক বর্তমান চেয়ারম্যান ও সদস্যদের পদচারণায় মুখরিত বাকেরগঞ্জ উপজেলা। গতকাল সকাল থেকে ভরপাশা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রচার প্রচারণা ও ভোট প্রার্থনায় ব্যাস্ত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক ইউপি সদস্য মোঃ মাসুদ খান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ ওমর ফারুক, ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী বৃন্দ। প্রচার প্রচারণা শেষে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদ খান সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্বাস মুতিউর রহমান বাদশা ও তার প্রতিক আনারসের বিপুল ভোটের ব্যবধানে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেন। তিনি আগামী ০৮ তারিখে বিশ্বাস মুতিয়ার রহমান বাদশা কে ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অনুরোধ জানান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.