নওগাঁয় ভাইয়ের ছুঁড়া ইটের আঘাতে ভাইয়ের মৃত্যু।

২৮

 

মির্জা তুষার আহমেদ, রাজশাহী ।নওগাঁয় অভিযোগ উঠেছে বড় ভাইয়ের ছুঁড়া ইটের আঘাতে ছোট ভাই মোঃ সাজু হোসেন (২৭) নামের ব্যাক্তির মৃত্যুর হয় আর এই ঘটনার পর থেকে বড় ভাই হেলাল হোসেন রাজু (৩০) পলাতক মর্মান্তিক ঘটনাটি ঘটে বুধবার ৬ ডিসেম্বর অনোমানিক ১টার পর ।

নওগাঁর বদলগাছী উপজেলার দরিয়াপুর গ্রামে। নিহত সাজু ঐ গ্রামের মৃত বেলালের ছেলে স্থানীয় সুত্র জানায়, বুধবার দুপুর দেরটার দিকে দুভাই বাড়ির উঠানে খড়ের পালা দেওয়ার কাজ করছিলেন ছোট ভাই খড়ের পালার উপরে ছিলেন আর বড় ভাই নিচ থেকে খড় গুলো উপরে তুলে দেই । হটাৎ তাদের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে তর্কবিতর্ক শুরু হয় এবং এক পর্যায়ে উত্তেজিত হয়ে বড় ভাই নিচ থেকে ছোট ভাইকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারেন ।তার পর সাজু আহত হলে তাকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাজুর মামাতো ভাই রিপন হোসেন বলেন, আগেও বড় ভাই রাজু নেশার টাকার জন্য কয়েক বার ছোট ভাইকে মারধর করেছে, দ্রুত রাজুকে গ্রেফতারের দাবী জানান, বিষয় টা নিয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান জানান, প্রাথমিক অবস্থায় বড় ভাইয়ের ছোঁড়া ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে বলে জানা গেছে, তবে অন্য কোন ভাবে তার মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি এখনো নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করা হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ও আরো জানান, ঘটনার পর থেকেই বড় ভাই পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.