ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিমিয়।

 

শ‌হিদুল ইসলাম: ধনবাড়ী প্রতি‌নি‌ধি।টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী অ‌ফিসার (ইউএনও) মোস্তা‌ফিজুর রহমান

সোমবার (২৫ মার্চ ) বেলা ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অংশগ্রহণ করেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

পরিচিত ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজ‌কের জামালপুর প‌ত্রিকার প্রতিনিধি জীবন মাহমুদ শক্তি , সহ-সভাপতি ও বিজয় সাংবাদ প‌ত্রিকার প্রতিনিধি ইমাম হাসান সোহান, সাধারণ সম্পাদক ও জাতীয় দৈ‌নিক খবরপত্র প‌ত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম মিলন , সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈ‌নিক মানবজ‌মিন প‌ত্রিকার প্রতিনিধি শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক রামচন্দ্র ঘোষ, ধর্ম বিষয়ক সম্পাদক শাহপরানুল ইসলাম রনি, কোষাধক্ষ মোশাররফ হোসেন, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক মারুফ রানা রনি, সদস্য জাহিদ হাসান, প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তা‌ফিজুর রহমান বলেন , যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। ধনবাড়ী উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা নিয়ে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। ধনবাড়ী উপজেলা মুক্তিযুদ্ধের একটি ঐতিহাসিক স্থান। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে ধনবাড়ী উপজেলায়  ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সর্ব সাধারণের জন্য ইউএনও’র দরজা সব সময় খোলা থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.