তারাকান্দায় চালককে হত্যাকরে মিশুক ছিনতাই রহস্য উদঘাটন,ব্যাটারী ও টাকা উদ্ধার, গ্রেপ্তার-৫।

৫৭

হুমায়ুন কবির,ময়মনসিংহ।

ময়মনসিংহের তারাকান্দায় অটো রিক্সা চালককে হত্যা করে অটো রিক্সা(মিশুক) ছিনতাইয়ের ঘটনায় ২৪ ঘন্টায় আইনশৃঙ্খলা বাহিনী ৫ জনকে আটক, ব্যাটারী এবং ২৮ হাজার টাকা উদ্ধার করেছে।

জানা গেছে, গত ২৯ জুন বৃহস্পতিবার আনুমানিক সকাল ৭টায় তারাকান্দা উপজেলার কামারিয়া পূর্বপাড়া রাস্তার পাশের ডোবায় অজ্ঞাতনামা পুরুষ (বয়স অনুমান ৬৫ বছর) এর লাশ পাওয়া যায়। লাশের গলায় গোলাকৃতির কালচে দাগ দেখে ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করে ময়মনসিংহ জেলাডিবি ও থানা পুলিশ। অত:পর পুলিশ লাশের পরিচয় এবং হত্যার রহস্য উদঘাটনের লক্ষ্যে কাজ শুরু করে।
পরবর্তীতে পুলিশ সুত্রে জানা যায় ভিকটিম আ: খালেক (৬৫) পিতা: মৃত কাদির, সাং: রেলওয়ে বস্তি, চায়নার মোড়, থানা: কোতোয়ালি, জেলা: ময়মনসিংহ পেশায় একজন অটোরিকশা চালক।
সে গত ২৮ জুন বুধবার বিকাল সাড়ে ৫টায় অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। হত্যার রহস্য উন্মোচনে ডিবি ও থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে গত বৃহস্পতিবার রাত ১১টায় ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানাধীন চরখরিচা ও জয়বাংলা বাজার এলাকা হতে অটো ছিনতাই চক্রের ৫ সদস্যকে আটক করে। আটককৃত ছিনতাইকারীরা হল,কোতুয়ালী মডেল থানাধীন চর আনন্দীপুর গ্রামের কিতাব আলীর পুত্র মোঃ সোহেল (৩২)(ব্যাটারী বিক্রেতা), লুৎফর এর পুত্র জামান(২৯), ইউসুব আলীর পুত্র সুমন মিয়া (২৩), চর খরিচা বাজারের হাজী গোলাম মোস্তফার পুত্র হযরত আলী(৩৫)(ব্যাটারী ক্রেতা) ও তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের কাকনীকোনা গ্রামের আবুল কাশেমের পুত্র শহিদুল ইসলাম রতন(২৪)।
গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত অটোরিকশার ০৪ টি ব্যাটারী ও নগদ ২৮০০০/- টাকা উদ্ধার করেছে পুলিশ । আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ২৮ জুন রাত সাড়ে ১১টায়
পরিকল্পিতভাবে যাত্রী বেশে তারা কোতোয়ালি চায়না মোড় এলাকা হতে আঃ মালেক(৬৫) এর অটোরিকশাটি ভাড়া করে। সময় কাটানোর অজুহাতে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ২৯ জুন রাত অনুমান ১:৩০ মি: তারা নির্জন রাস্তায় নিয়ে আঃ মালেক(৬৫) এর গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ও লাশ রাস্তার পাশে ফেলে অটোরিকশাটি নিয়ে পালিয়ে  যায়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.