ঝিনাই-বৈরান সাহিত্য পরিষদ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ।

৩৯

 

শ‌হিদুল ইসলাম : ধনবাড়ী প্রতি‌নিধি ‌।গত ২৭শে নভেম্বর ২০২৩ইং তারিখে টাঙ্গাইলের ধনবাড়ী-মধুপুর এবং জামালপুরের সরিষাবাড়ী অঞ্চলের কবি সাহিত্যিকদের সংগঠন ঝিনাই বৈরান সাহিত্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের নাম প্রকাশ করা হয়। ঝিনাই-বৈরান সাহিত্য পরিষদ এর নির্ধারিত ঠিকানা ৭/৮, কেন্দুয়া রোড, চালাষ, ধনবাড়ী, টাংগাইল ।

ঝিনাই বৈরান সাহিত্য পরিষদের উপদেষ্টা মণ্ডলী – প্রাকৃতজ শামীমরুমি টিটন ,আবুল হোসেন সরকার , মোঃ এনামুল হক তালুকদার,আজিজুর রহমান বাবলা, থিওফিল নকরেক এবং মো. সেলিম হাসান দুর্জয় ।

সভাপতি-মোঃ আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সহ-সভাপতি-মোঃ মাহমুদুল হক (দুলাল), নির্ম্মল চন্দ্র সাহা (দুলাল) এবং বিশ্বজিৎ কুমার দাস , সাধারণ সম্পাদক মোঃ রাজিবুর রহমান , সহ-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইমাম হাসান (সোহান) , গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রবিউল আলম (টুকু), সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক, অর্থ সম্পাদক মোঃ ওমর আলী , তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আবু সাঈদ দেলোয়ার, মহিলা বিষয়ক সম্পাদক শামছুন্নাহার রুবাইয়া , দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম নিরব , প্রচার সম্পাদক জীবন মাহমুদ, সহ-প্রচার সম্পাদক-আর্য সারথী, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ জিয়াউর রহমান, হাবিবা আক্তার,
মোঃ রোকন মিয়া এবং মোঃ গোলাম মোস্তাফা ছিদ্দীকী।

ধনবাড়ী মধুপুর, সরিষাবাড়ী এবং গোপালপুরের মাটি ও মানুষের সাথে যমুনা নদীর শাখা এবং প্রশাখা নদী ঝিনাই ও বৈরান বিদৌত যে জীবন জীবিকার আত্মিক সম্পর্ক সেই ঐতিহ্য আগামী প্রজন্মের মাঝে বাঁচিয়ে রাখার তাগিদে এই অঞ্চলের কবি সাহিত্যিকদের আন্তরিক প্রচেষ্টার প্রতিফলন এই ঝিনাই বৈরান সাহিত্য পরিষদ । সম্পূর্ণ অলাভজনক এই সাহিত্য পরিষদে সাহিত্যমনা সকলের অংশগ্রহণের সুযোগ থাকছে ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.