গোপালগঞ্জে একই সঙ্গে প্রেমিক-প্রেমিকা বিষপান করে প্রেমিকের আত্নহত্যা।

৪,৭৭৯

শান্তনু রায়,উপজেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার ওরাকান্দি ইউনিয়নের,আরকান্দি গ্রামে অসিত বৈরাগী (২৫) নামে এক যুবকের মৃত্যু।

তথ্য সাপেক্ষে জানা যায়,ওড়াকান্দি ইউনিয়নের আরকান্দি গ্রামের অসিতের সঙ্গে প্রতিবেশী প্রভাবশালী মানি তালুকদারের মেয়ে মনিরা খানমের প্রেমের সম্পর্ক জেগে ওঠে। মনিরার মা ওড়াকান্দি ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের ইউপি সদস্য পলি বেগম।

ভালোবাসার টানে গত ২৫ মে অসিত প্রমিকাকে নিয়ে ঘর ছাড়েন। পরদিন ইউপি মেম্বার তার স্বামী ও গ্রামের লোকজন নিয়ে সালিস বসান। সালিসে অসিতের পরিবারকে তিন লাখ টাকা জরিমানা করে গ্রাম ছাড়া করার সিদ্ধান্ত নেওয়া হয় এবং সালিসের পরে মনিরা বাবার বাড়ি চলে যায়।

ওই রাতেই মেয়েকে মামার বাড়ি হাতিয়াড়া গ্রামে পাঠিয়ে দেয় তার পরিবার আর সালিসের রায় অনুযায়ী অসিতের মা লতিকা বৈরাগী ২৭ মে গরুসহ সহায়-সম্বল বিক্রি করে মেয়ের বাবার হাতে তিন লাখ টাকা দিয়ে বাড়ি ছেড়ে টুঙ্গিপাড়া চলে যান।

এ ঘটনার পর ২৭ মে প্রেমিক ও প্রেমিকা আবার পালিয়ে যান। এতে প্রেমিকার বাবা ক্ষিপ্ত হয়ে অসিতের মা ও খালু পবিত্র মণ্ডলকে ধরে এনে নিজ বাড়িতে আটক রাখেন। পরে ২৯ মে কাশিয়ানী থানায় প্রেমিকার বাবা বাদী হয়ে সাত জনের বিরুদ্ধে অপহরণ ও পাচার মামলা করে অসিতের মা ও খালুকে পুলিশে সোপর্দ করেন।

৩০ মে পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। এ খবর জানতে পেরে ৩০ মে দুপুরে অসিত-মনিরা বাড়ি ফিরে জানায় তারা বিষপান করেছে। পরে তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অসিতের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অসিত মৃত্যুবরণ করেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কাশিয়ানী থানার এসআই আলোমগীর হোসেন বলেন,মেয়ের বাবার করা তদন্ত মামলা চলছে। আমি সালিসের কথা শুনেছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। অসিতের মৃত্যুর ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

73% LikesVS
27% Dislikes
No Comments
  1. অসিত says

    ক্ষমতার জোর চলে এই দ্যশে।৩ লাখ টাকা যে নিছে সেটার কোনো যুক্তি ই আসে না

Leave A Reply

Your email address will not be published.