নোয়াখালীতে শিল্পী-সাহিত্যিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

৬৪

মোঃ নুর আলম, নোয়াখালী প্রতিনিধিঃ মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নোয়াখালীর শিল্পী ও সাহিত্যিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (২ জুন ) বেলা ১১টায় ৪৪ জন কর্মহীন শিল্পী ও সাহিত্যিককে ৫ হাজার টাকা করে ২ লাখ ২০ হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

জেলা প্রশাসক খোরশেদ আলম খান বলেন, প্রধানমন্ত্রী সবার কথা চিন্তা করেন। তার চিন্তা থেকে কোনো সেক্টর বাদ যায় না। সব ধরনের মানুষ যেন ভালো থাকেন সব সময়ই তিনি তা নিয়ে চিন্তা করেন। আর তাই তিনি নোয়াখালী জেলার ১০০ কর্মহীন শিল্পী-সাহিত্যিকের জন্য ৫ লাখ টাকা দিয়েছেন।

তিনি আরও বলেন, আজ ৪৪ জন কর্মহীন শিল্পী ও সাহিত্যিককে ২ লাখ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। বাকি ৫৬ জনের জন্য ২ লাখ ৮০ হাজার টাকার চেক প্রত্যেক উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে বিতরণ করতে দেওয়া হয়েছে। এছাড়াও মঙ্গলবার (১ জুন) পর্যন্ত নোয়াখালীতে প্রায় ৮ হাজার অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

জেলা শিল্পকলা একাডেমির কালচারাল কর্মকর্তা এসএম টি কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি ও সংশ্লিষ্ট বিভিন্ন দফতরের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.