গোপালগঞ্জের সাতপাড় গ্রামে ৩দিন ব্যাপি মহানাম যজ্ঞনুষ্ঠান অনুষ্ঠিত

৪৯

শান্তনু রায়,গোপালগঞ্জ প্রতিনিধিঃ

বিশ্ব শান্তি ও মানব কল্যাণ কামনায় গোপালগঞ্জের সাতপাড় পশ্চিমপাড়া (নদীর ওপার) শ্রীশ্রী রাধামাধব মন্দির প্রাঙ্গণে (২৪ প্রহর) ৩দিন ব্যাপী ১২তম শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।
গত শুক্রবার (২৮অক্টোম্বর) শুভ অধিবাসের মধ্য দিয়ে শুরু হয় এই মহানাম যজ্ঞ অনুষ্ঠান। আগামীকাল মঙ্গলবার ব্রহ্মমুহুর্তে এ মহানাম যজ্ঞানুষ্ঠান সমাপ্তি হবে।

নাম পরিবেশনায় ছিলেন কৃষ্ণভক্ত সম্প্রদায়
সঞ্জয় গাইন খুলনা, এই জয় বিমল কৃষ্ণ সম্প্রদায় সুজিত চক্রবর্তী নেত্রকোনা, জয়গুরু সম্প্রদায় শুক্লব বিশ্বাস ফরিদপুর, লোকনাথ সম্প্রদায় কুমারেশ সাতক্ষীরা, মা সারদার সম্প্রদায বিদ্যুৎ রায় গোপালগঞ্জ, নদিয়া বিনোদিনী সম্প্রদায় প্রদীপ সরকার গোপালগঞ্জ।

মহানাম যজ্ঞানুষ্ঠান কমিটির সাধারণ সম্পাদক পংকজ রায় জানান, প্রতিদিন শত শত ভক্তের সমাগমে পূণ্যভূমিতে পরিণত হয়েছে এ ধর্মীয় অনুষ্ঠান। এখানে দেশের বিভিন্ন স্থান থেকে নাম গান শোনার জন্য প্রচুর ভক্ত সমাগম হচ্ছে। ভক্তদের মাঝে প্রসাদ দেওয়া হচ্ছে। আগামী মঙ্গলবার অরুণোদয় এ অনুষ্ঠানের সমাপ্তি হবে।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাতপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব বিশ্বাস (বাপি), বৌলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস, সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিনয় সরকার অনাদি, সিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রথীন্দ্রনাথ বিশ্বাস রথীন, হাতিয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.