কাশিয়ানীতে দুপক্ষের সংঘর্ষে ১ ব্যক্তি খুন।

১,২৪২

 

শান্তনু রায়,জেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ কাশিয়ানীতে জায়গা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে পাগল বিশ্বাস নামে এক ব্যক্তি খুন।এক হাত সীমানা নিয়ে বিরোধ গত একবছর ধরে। আজ দুপুরে ২ পক্ষের সংঘর্ষে কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে খুন হয়েছে পাগল বিশ্বাস(৪৫) নামে এক ব্যক্তি। রামদিয়াতে আগে লাইব্রেরির দোকান ছিলো, পরে পোল্ট্রি ব্যবসা করতেন তিনি।খুনী ফ্যালান বিশ্বাস(৫০) তার বউ মিনু বিশ্বাস(৪৫) ও তার ছেলে জীবন বিশ্বাস(৩০) গ্রেপ্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ বাড়ির জায়গা নিয়ে দুই ফ্যামিলির মধ্যে ঝামেলা সেই সূত্র ধরে আজ দুপুরে ফেলান বিশ্বাস, পাগল বিশ্বাসের মধ্যে কথা কাটাকাটি হয় একপর্যায়ে ফেলান বিশ্বাস ও তার ছেলে জীবন বিশ্বাস রুখে আসে পাগল বিশ্বাসের উপরে ।

পাগল বিশ্বাসের স্ত্রীর কথা সাপেক্ষে জানা যায়, খুনি ফেলান বিশ্বাস ও তার ছেলের জীবন বিশ্বাস লাঠি দিয়ে আঘাত করে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয় পাগল বিশ্বাসকে এটা দেখে দৌড়ে আসে পাগল বিশ্বাসের মা ,বউ, ছেলে , তাদের উপরও আঘাত করে ফেলান বিশ্বাস ও তার ছেলে ও বউ, ঘটনাস্থলেই মারা যান পাগল বিশ্বাস। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.