ঈদগড়ে পারিবারিক কলহে গাছ কাটলো স্বামী ।

১৯

 

ঈদগাঁও প্রতিনিধি, কক্সবাজার।কক্সবাজারের ঈদগড়ে স্বামীর অত্যাচারে এক গৃহবধুর বেহাল দশা হয়েছে। স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে স্বামী বসত ভিটার গাছ কেটে ফেলেছে। প্রাপ্ত তথ্য জানা যায়, ঈদগড় ইউনিয়নের কোদালিয়া কাটার মোহাম্মদ হোসেনের পুত্র আবু তাহের তার স্ত্রী রোকসানা আক্তারকে নানা অজুহাতে মারধর করে আসছে দীর্ঘদিন।

গত ২৮ ডিসেম্বর ভোরে জীবিকা নির্বাহের তাগিদে রোকসানা আক্তার পার্শ্ববর্তী একজনের বাড়িতে কাজ করতে যায়। এতে ক্ষিপ্ত হয় আবু তাহের। এ সময় সে বাড়ির চতুর্দিকে রোপণকৃত চারা গাছ কেটে ফেলে। এলাকাবাসী এগিয়ে এসে আবু তাহের কে শান্ত করার চেষ্টা করলেও সে কারো কথা শুনেনি।

বরণ নির্বিচারে গাছ কাটতে থাকে। স্ত্রীর রোকসানা জানান, দীর্ঘ সংসার জীবনে তাদের দুই ছেলে ও তিন মেয়েকে নিয়ে অত্যন্ত মানবেতর দিন যাপন করছেন। ওয়ার্ড মেম্বার সরওয়ার আলম জানান, অভিযুক্ত আবু তাহের সামাজিকতা মেনে চলার লোক নয়। তিনি বিষয়টি দ্রুত খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

ঈদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিরুল ইসলাম জানান, ভুক্তভোগীরা ঘটনার সময় ৯৯৯ কল দিলে তিনি ব্যাপারটি অবহিত হন। দ্রুত গঠনাস্থলে গিয়ে পরিদর্শন করেন এবং আশেপাশে অভিযুক্ত আবু তাহেরকে সন্ধান করে তাকে না পেয়ে ওয়ার্ড মেম্বারকে বিষয়টা অবহিত করেন। লিখিত অভিযোগ দায়ের করলে ব্যবসথআ নেয়া হবে বলে জানান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.