আসুন নির্বাচনে পরীক্ষা দেন, কার কত ভোট আছে দেখা যাবে: স্বাস্থ্য মন্ত্রী।

৩৫

হাফিজুর রহমান,মানিকগঞ্জ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, আসুন নির্বাচনে পরীক্ষা দেন, তাহলে জানতে পারবেন দেশের মানুষের কাছে আপনাদের গ্রহণযোগ্যতা কতটুকু। তিনি বলেন, আপনারা সংবিধান মানেন না, আপনারা অসাংবিধানিকভাবে কথা বলছেন।

রোববার (২৩ জুলাই) অদ্য বিকেলে মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে গণ সংবর্ধনার এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে মন্ত্রী আরও বলেন, করোনার সময় কোথায় ছিলেন আপনারা, মানুষের কষ্টের সময় দুর্যোগের সময় আপনাদের জনগণ খুঁজে পাইনি। স্বাধীনতা যুদ্ধে যারা বিরোধিতা করেছে তাদের আপনারা এমপি-মন্ত্রী বানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করেছেন। আপনারা এ দেশকে দেউলিয়া করে দিয়েছিলেন, এদেশের কখনো ভালো চাননি এবং আপন করে নিতে পারেননি। এখন আপনারা হুমকি দেন আওয়ামী লীগ ও দলের নেতাকর্মীদের তাড়িয়ে দেবেন। আওয়ামী লীগ কোনো ছোট দল বা সংগঠন নয়, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা হিমালয় পর্বতের মতো দাঁড়িয়ে আছে, তাকে ধাক্কা দিয়ে ফেলে দিতে পারবেন না।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার সরকারের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. রমজান আলী, সাবেক পৌর-মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদের সাহার, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষার, সাধারণ সম্পাদক আবুল বাশার, শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা মহিলা লীগের সভাপতি মৃদুলা রহমান, যুব মহিলা লীগের আহ্বায়ক মাহিন খান, ছাত্রলীগের সভাপতি সিফাত কুরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজেদুল ইসলামসহ জেলা ও উপজেলা থেকে আগত নেতাকর্মীরা।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.