আওয়ামী লীগ ক্ষমতায় থাকা অবস্থায় নির্বাচনে যাবে না হিরো আলম।

১৬

নিজস্ব প্রতিবেদক,নাসিফ গাজী।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় আর নির্বাচনে যাবেন না বলে জানিয়েছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তিনি ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে গিয়ে হামলার শিকার হন। তিনি বলেছেন, তাঁকে পছন্দ না হলে ভোট না দেবে। কিন্তু তাঁকে মারার অধিকার কাউকে দেওয়া হয়নি।
আজ বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দপ্তরে গিয়ে ছবি দেখে হামলাকারীদের শনাক্ত করেছেন হিরো আলম। সেখান থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ কথা বলেন। আজ বেলা সাড়ে তিনটায় তিনি ডিবি কার্যালয়ে প্রবেশ করেন। সেখান থেকে বের হন প্রায় দেড় ঘণ্টা পর।
ডিবি কার্যালয় থেকে বেরিয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন,গত ১৭ জুন তাঁর ওপর যারা হামলা করেছিলেন, তাঁদের ১৬ জনকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। তাঁরা হামলাকারী কি না, তা শনাক্ত করতে তাঁকে ডাকা হয়। তাই তিনি সেখানে গিয়ে তাঁদের শনাক্ত করেন।
হিরো আলম বলেন, ডিবিপ্রধান হারুন অর রশীদ তাঁকে আশ্বস্ত করেছেন, আরও চার-পাঁচজন বাকি আছে। আজকের রাতে তাঁদের ধরা হবে। এ বিষয়ে তাঁকে নিশ্চিন্ত থাকতে বলেছেন। তবে তাঁর (হিরো আলম) মনে হয়েছিল হামলাকারীরা ক্ষমতাসীন দলের লোক, হয়তো পুলিশ তাঁদের ধরবে না।ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হামলার শিকার হন হিরো আলম।
হিরো আলম বলেন, ‘আমি চেষ্টা করেছি, চেয়েছি সুষ্ঠু ভোট হোক, ভোটাররা ভোট দিতে আসুক। কিন্তু এর বিনিময়ে মার খেলাম। আওয়ামী লীগ সরকারের অধীনে আর নির্বাচনে যাব না।’
এই হামলায় তিনি মারাও যেতে পারতেন উল্লেখ করে হিরো আলম বলেন, ‘নির্বাচন-নির্বাচন করে অনেক মায়ের কোল খালি হয়েছে। অনেকে মারা গেছেন। যারা ক্ষমতাসীন দলের লোক, তারা ঠিকই ক্ষমতা দেখায়, ক্ষমতা আদায় করে। নির্বাচন করতে এসে কোনো মায়ের যেন আর বুক খালি না হয়। যারা হামলা করেছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.