মোল্লাহাটে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এর দাফন

৮৬

পার্থ রায়, উপজেলা প্রতিনিধি, মোল্লাহাট: মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আনোয়ার হোসেন (৭০) ইন্তেকাল করেছেন,ইন্নালিল্লাহি ওয়া -ইন্নাইলাহি রাজিউন। তাঁর নিজ বাসভবনে মঙ্গলবার সাড়ে ৬ টার দিকে বার্ধক্য জনিত কারণে মারা যান। তাঁর পিতা মরহুম হাশেম শেখ,তার বাড়ি উপজেলার কোদালিয়া ইউনিয়নের আডুয়াডিহি গ্রামে।

বীর মুক্তিযোদ্ধা শেখ আনোয়ার হোসেনের জানাযা নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির দীন মোহাম্মদ, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিকদার আনোয়ার হোসেন, ও কোদালিয়া ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক লিয়াকত হোসেন সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

মঙ্গলবার আসর বাদে আডুয়াডিহি মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় আডুয়াডিহি কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

বাগেরহাট – ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এম,পি ও উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার শাহিনুল আলম ছানা বীর মুক্তিযোদ্ধা শেখ আনোয়ার হোসেনের মৃত্যুতে শোক জানিয়েছে।

75% LikesVS
25% Dislikes
Leave A Reply

Your email address will not be published.