বারহাট্টায় মাকে হত্যা চেষ্টায় ছেলে

১৪০

ওমর ফারুক আহম্মদ জেলা প্রতিনিধি (নেত্রকোণা বারহাট্টা): নেত্রকোণা বারহাট্টা উপজেলা সাহতা কদম দেউলি গ্রাম, জাহেদ আলী ছেলে মোঃ শাহজান মিয়া নিজ বাড়ি তার মা (মোছাঃ আমেনা আক্তার) এর সাথে বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়।পরিস্থিতি এক সময় এমন অবস্থা হয় যে,ছেলে অর্থাৎ মোঃ শাহজান মিয়া তার মা (মোছাঃ আমেনা আক্তার) কে হত্যার উদ্দেশ্যে কাঁচি
নিয়ে হামলা চালায়।

এ সময় আমার (মোছাঃ আমেনা আক্তার)চিৎকার শুনে প্রতিবেশীরা আমাকে উদ্ধার করে। কাঁচি দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করে।এই পরিস্থিতি দেখে যারা বাধা দিতে চেষ্টা করেছে, তাদের ও আঘাত করে।এই ঘটনার সাথে মোঃ শাহজান মিয়ার স্ত্রী মোছাঃ আলেহা আক্তার জড়িত আছেন। (মোছাঃ আমেনা আক্তার)কে বারহাট্টা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

পরিবার সূত্রে জানা যায় নানা বিষয় নিয়ে পরিবারের লোকজনের ওপর চড়াও হন মোঃ শাহজান মিয়া।টাকা পয়সার হিসাব নিয়ে পরিবারের লোকজনের সাথে খারাপ ব্যাবহার ও মারধর করে আসছিল।

একপর্যায়ে ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে বারহাট্টা থানায় অভিযোগ করেন (মোছাঃ আমেনা আক্তার)।প্রশাসনের কাছে এলাকাবাসী আবেদন উক্ত ঘটনাটি সঠিক তদন্ত করে তার দৃষ্টান্তমূলক শাস্তি ব্যবস্থা করা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.