সাবেক ছাত্রদল ইউরোপ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও স্পেন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল জেনেভা কনভেনশন এ যোগ দিতে সুইজারল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা।

১০৪

ইঞ্জিনিয়ার নিরব,ফ্রান্স।

স্বৈরাচারীর অবৈধ হাসিনা সরকাররের নীলনকশা প্রতিহত করার লক্ষে সাবেক ছাত্রদল ইউরোপ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও স্পেন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল সুইজারল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করেন। যাত্রা সময় সাময়িক বিরতি কালে ফ্রান্স বি এন পি কর্তৃক তাদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এসময় নেতারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নেতার চেয়ে দল বড় দলের চেয়ে দেশ বড় সাবেক রাষ্ট্রপতি, স্বাধীনতার ঘোষক মেজর জিয়াউর রহমান এর এই উক্তিটির উদ্বৃতি দিয়ে আরো বলেন দেশের এহেন দুর্যোগ পরিস্থিতিতে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সৈরাচারি হাসিনা সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলনের মাধ্যমে তাকে প্রতিহত করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে সুষ্ঠু নির্বাচন দিয়ে জনগণের কাছে তাদের ভোটের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে যোগ্য নেতার ও নেতৃত্ব ফিরিয়ে আনতে হবে।

এছাড়াও আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নিরব, তিনি বলেন বর্তমান সরকারের আমলে বাংলাদেশের প্রতিটি মানুষ দুর্বিসহ যন্ত্রণা, খাদ্যমূল্য বৃদ্ধি, বিদ্যুতের অবস্থাপনা, এই সকল দুর্নীতির মাধ্যমে বাংলাদেশকে একটি ভয়ানক রাষ্ট্র হিসেবে তৈরি করেছেন, জুডিশিয়াল বিচারব্যবস্থাকে বিকৃত মস্তিষ্কের মানুষের দ্বারা পরিচালনা করে বিএনপি ও বিরোধী নেতাকর্মীদের প্রতিনিয়ত হয়রানি করতেছে।

দেশ ও দেশের মানুষ এই সকল অব্যবস্থাপনার হাত থেকে রেহাই চায়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.