লালমনিরহাটে সরকারি ওষুধ চুরির দায়ে পৌর স্বেচ্ছাসেবক দলের নেতা আটক।

২৪

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ আহসান হাবিব রাজু।লালমনিরহাট সদর হাসপাতাল থেকে স্যালাইন চুরির সময় সাখাওয়াত হোসেন লাবু নামে এক স্বেচ্ছাসেবক দলের নেতাকে আটক করেছে স্থানীয়রা।

বুধবার ২০ই ডিসেম্বর দুপুরে হাসপাতালের মূল ফটক থেকে তাকে হাতেনাতে আটক করে স্থানীয়রা।

আটক লাবু পৌরসভার সাপটানা এলাকার আফজাল হোসেনের ছেলে ও লালমনিরহাট পৌর স্বেচ্ছাসেবক দলের মহাসচিব।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে বস্তা বোঝাই (তরল) স্যালাইন নিয়ে হাসপাতাল থেকে বের হওয়ার সময় হাসপাতালের মূল ফটক থেকে তাকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে পুলিশ এসে ঔষধসহ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, হাসপাতালের ভেতর থেকে একটি বস্তা নিয়ে আসছিল লাবু। তাকে সন্দেহ হলে হাসপাতালের মূল ফটকের সামনে স্থানীয়রা আটক করে। এসময় বস্তার ভেতর থেকে বিক্রয় নিষিদ্ধ সরকারি স্যালাইন উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালের ত্বত্তাবধায়ক রমজান আলীর কাছে নিয়ে আসলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য প্রমাণ পাওয়ায় তত্ত্বাবধায়ক পুলিশে সোপর্দ করেছেন।

আটক সাখাওয়াত হোসেন লাবু বলেন, তিনি দীর্ঘদিন থেকে হাসপাতালে কর্তব্যরত সেবিকা সুমিত্রা রানীসহ কয়েকজন সেবিকার যোগসাজসে সরকারি স্যালাইন, ঔষধ ও দামি ইনজেকশন ক্রয় করে আসছেন। এসব ঔষধ কম মূল্যে কিনে নিয়ে বিভিন্ন ঔষধের দোকান ও ক্লিনিকে বেশি দামে বিক্রি করেন। তবে হাসপাতালে কর্তব্যরত স্টাফ নার্স সুমিত্রা রানী অভিযোগ অস্বীকার করে বলেন, ‘হাসপাতালে আজ আমার ডিউটি ছিল না। আমি কোনো স্যালাইন বিক্রি করিনি।

হাসপাতালের ত্বত্তাবধায়ক রমজান আলী বলেন, স্থানীয় জনগণ ১৫ প্যাকেট (তরল) স্যালাইনসহ একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। হাসপাতালের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.