রাস্তা থেকে তুলে এক অসহায় মানুষকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করাচ্ছেন মটর মেকানিক সঞ্জয়।

 

সাইফুল ইসলাম , স্টাফ রিপোর্টার।অসুস্থ অবস্থায় মহেশপুর সাবটার্মিনালের যাত্রী ছাউনির মধ্যে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে কাতরাচ্ছিলেন ঢাকা বিমানবন্দর এলাকার জালাল হোসেন (৮০) নামের এক বৃদ্ধ। পাশ দিয়ে যাওয়ার সময় মটর সাইকেল মেকানিক সঞ্জন কাতরানোরে শব্দ পেয়ে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে। ভর্তীর পর থেকেই ঔষধ কেনা থেকে শুরু করে তার খাওয়া দাওয়া পর্যন্ত করিয়ে আসচ্ছেন মহেশপুরের মটর সাইকেল মেকানিক সঞ্জয়।

অসুস্থ জালাল হোসেন জানান, আমি ঢাকা থেকে যশোরে আসার পর আমি পথ ভুলে এ এলাকায় চলে আসার পর আমি অসুস্থ অবস্থায় এক স্থানে পরে ছিলাম।

মটর সাইকেল মেকানিক সঞ্জয় জানান, গুরুতর অসুস্থ অবস্থায় সাবটার্মিনালের যাত্রী ছাউনির মধ্যে পড়ে ছিলেন এক অসহায় বৃদ্ধ। সে তার নাম বা ঠিকানা কিছুই বলতে পারছিলেন না। শুধু কাতরাচ্ছিলেন। আমি অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেছিলাম। পরের দিন কিছুটা সুস্থ হলে সে আমাকে জানায় তার নাম জালাল হোসেন। তার বাড়ী ঢাকা বিমানবন্দর এলাকায়।
সঞ্জয় আরো জানান, আমি থানা পুলিশের মাধ্যমে তার বাড়ীর পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করে যাচ্ছে কিন্তু হচ্ছে না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ মাহামুদ্দীন হেদায়েত সেতু জানান, খুবই অসুস্থ অবস্থায় বৃদ্ধ মানুষটিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। এখন তিনি মুটামুটি সুস্থ আছেন। ইচ্ছা করলে তিনি এখন যেতে পারেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.