রাম দা দিয়ে কুপিয়ে আপন ছোট ভাইয়ের পা বিচ্ছিন্নকারী, হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী র‌্যাব-১৫ হাতে আটক |

 

মোহাম্মদ আবদুল্লাহ, কক্সবাজার।

কক্সবাজারের রামুতে রাম দা দিয়ে কুপিয়ে নিজের আপন ছোট ভাইয়ের পা বিচ্ছিন্নকারী, হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত এবং একাধিক মামলার এজাহারভূক্ত আসামী মোস্তাক’কে আটক করেছে র‌্যাব-১৫।

গত ২৪শে জুন ২০২৩ খ্রিঃ কক্সবাজারের রামু থানার খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ারদীঘি এলাকায় পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন বিরোধের জেরে ধৃত আসামী মোস্তাক আহমদ তার আপন ছোট ভাই আমানুল্লাহ আনোয়ারের বাম পায়ের হাঁটুর জয়েন্টে রাম দা দিয়ে সজোরে কোপ দেয় ফলে হাটুর অর্ধাংশ বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাসূত্রে জানা যায়, ঘটনার দিন ভিকটিম স্থানীয় মসজিদ থেকে নামাজ শেষে বাড়ি ফেরার পথে ধৃত মোস্তাক আহমদ অন্যান্য আসামীদের সহ তার ছোট ভাইয়ের মোটরসাইকেল গতিরোধ করে ঘটনাটি সংঘঠিত করে। পরবর্তীতে বিচ্ছিন্ন হাটুর অর্ধাংশ আর জোড়া লাগানো সম্ভব হয়নি। ফলে ভিকটিম বর্তমানে পুঙ্গুত্ব জীবন-যাপন করতেছে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৫, কক্সবাজার ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধিসহ চিরুনি অভিযান পরিচালনা শুরু করে। এরই ধারাবাহিকতায় গতকাল ২৪শে জুলাই ২০২৩ খ্রিঃ রাত আনুমানিক ১১ঃ৩০ ঘটিকায় র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার সদর মডেল থানা পিএমখালী এলাকায় অভিযান পরিচালনা করে মোস্তাক আহমদ (৪৩), পিতা-মৃত মোঃ শফি, সাং-দারিয়ারদীঘি, খুনিয়াপালং ইউনিয়ন, থানা-রামু, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে কক্সবাজারের রামু থানায় হত্যা ও ডাকাতির প্রস্তুতিসহ ০৪টির অধিক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.