রামপালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর জন্মবার্ষিকী উদযাপন।

২৪

মোঃ গোলাম ইয়াছিন রাজু, রামপাল-বাগেরহাট।

বাগেরহাটের রামপালে যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধার সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

(৮ আগস্ট) মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় রামপাল উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম, উপজেলা দূর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আকবর আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুকান্ত কুমার পাল, উপজেলা প্রকৌশলী মোঃ গোলজার হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ কানিজ শেফা, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইনামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মতিউর রহমান, সমাজসেবা অফিসার মোঃ শাহিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাংবাদিক মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদীসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও সুধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে ৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে সেলাই মেশিন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যােগে ৫ জন প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রামপাল কলেজের প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.