মহান বিজয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ।

৩১

 

সহিদুল ইসলাম সুমন, মুলাদী উপজেলা প্রতিনিধি।সূর্যোদয়ের সাথে সাথে মুলাদী থানা সংলগ্ন মাঠে ৩১ (একত্রিশ) বার তোপধ্বনি হয়। মুলাদী উপজেলার সকল সরকারি, বেসরকারি, ব্যক্তি মালিকানাধীন ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৭ ঘটিকায় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত ও পুস্পার্ঘ্য অর্পণ করা হয়। সকাল ৮ ঘটিকায় মুলাদী সরকারি কলেজ মাঠে পবিত্র কোরআন তিলাওয়াত শেষে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়ানো ও পায়রা অবমুক্ত করা হয়।

উক্ত অনুষ্ঠানে মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন, মুলাদী থানা অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া, কুচকাওয়াজ পরিদর্শন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুলাদী পৌরসভার মেয়র শফিকুজ্জামান রুবেল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল বারী, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি দুলাল মাহমুদ মোল্লা, জাতীয় পার্টির উপজেলা সভাপতি হারুন অর রশিদ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, উপজেলা কৃষকলীগের সভাপতি এসএম কামাল পাশা , মুলাদী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ মুলাদী উপজেলা সাংবাদিক গন।

আমন্ত্রিত অতিথিসহ সকলের সামনে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করেন মুলাদী থানা পুলিশ, আনসার-ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, বাংলাদেশ স্কাউটস, রোভার স্কাউটস, গার্লস গাইড এবং শিশু কিশোর সংগঠনসমূহ। এ সময় বর্ণিল ও মনোমুগ্ধকর কুচকাওয়াজ উপভোগ করেন আমন্ত্রিত অতিথিগণ। কুচকাওয়াজ প্রদর্শন শেষে আমন্ত্রিত অতিথিগণ কুচকাওয়াজে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সকাল ১১ ঘটিকায় মুলাদী উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে একটি বিজয় মিছিল বের হয়ে মুলাদী উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে শহীদ আলতাফ মাহমুদ অডিটোরিয়ামে এসে শেষ হয় এবং মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.