মাধবপুরে দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন

২২৭

লিটন বিন ইসলাম, মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চারাভাঙ্গা সাব-রেজীস্টার অফিসের দলিল লিখক সমিতির দ্বী-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুর রব এনাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল আজিজ।

বুধবার (১৬ই জুন) সকালে চারাভাঙ্গা সাব-রেজিষ্টার অফিসের সামনে নির্বাচন অনুষ্টিত হয়। সকাল ১০ টা থেকে নির্বাচন শুরু হলে বিকাল ৩ টা পর্যন্ত চলে। খুবই সুন্দর এবং সু শৃঙ্খল পরিবেশে নির্বাচন চলে। নির্বাচনে ৫টি স্থরে ১০ জন প্রার্থী প্রতিদন্ধীতা করেন। এর মধ্য ৫ জন নির্বাচিত হয়। সভাতি এনাম, সেক্রেটারী আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক তৌহিদ মিয়া, কোষাদক্ষ সাইফুর রহমান, প্রচার সম্পাদক সেলিম মিয়া বিজয়ী হয়েছে।

বিজয় নিশ্চিত হয়ে নবনির্বাচিত সভাপতি শেখ আব্দুর রব এনাম লেখক সমতির ভোটারগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন সম্মানিত দলিল লিখকগনের কাছে আমি ঋনি হয়ে গেলাম, আপনাদের ভালবাসায় আমি সিক্ত কথা দিলাম পাশে থাকব।

নবনির্বাচিত সভাপতি শেখ আব্দুর রব এনাম এবং আব্দুল আজিজ সহ সকল নির্বাচিত প্রার্থীরা সকলের সাথে কুশল বিনিময় করে সকল দলিল লিখকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.