ভোলায় চোর চক্রের মূলহোতা প্রাইভেটকার সহ গ্রেপ্তার

১১৫

 

এইচ এ শরীফ,বোরহানউদ্দিন, ভোলা :

বোরহানউদ্দিনে আন্ত:জেলা চোর চক্রের প্রধান সুমন ইকবাল’কে ৮ টি গ্রামীন ফোন কোম্পানির টাওয়ারের ব্যাটারী,চোরাই কাজে ব্যবহৃত প্রাইভেট কার,১ টি সেলাই রেঞ্জ,১ টি ড্রিল ব্রিট সহ চুরি করার বিভিন্ন যন্ত্রপাতি সহ আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্ববধায়নে বোরহানউদ্দিন থানার এসআই রাজিব হোসেন,এএসআই আমিনুল সহ একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে।

মঙ্গলবার ৫ সেপ্টেম্বর রাতে ভোলার চরফ্যাসন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কচুখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সুমন পটুয়াখালি জেলার গলাচিপা থানার বাসিন্দা বলে জানা গেছে।
বোরহানউদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়,গত ৩ সেপ্টেম্বর সকালে বোরহানউদ্দিন উপজেলার টবগী রাস্তামাথা এলাকার গ্রামীন ফোন কোম্পানির টাওয়ার থেকে ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৪ টি ব্যাটারি নিয়ে পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা পরে এ ঘটনায় ৪ সেপ্টেম্বর টবগী রাস্তামাথার গ্রামীণ ফোন টাওয়ারের সিকিউরিটি এন্ড অডিট কর্মকতা আলতাফ হোসাইন মাহমুদ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামী করে একটি চুরি মামলা দায়ের করেন।

পরে
অভিযানে নামে বোরহানউদ্দিন থানা পুলিশ এবং ৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে সুমন ইকবালকে আটক করে পুলিশ,এ এসময় তার কাছ থেকে বোরহানউদ্দিনের গ্রামীন ফোন কোম্পানির টাওয়ারের ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৪ টি ব্যাটারি ও ১২ লাখ ৮০ টাকা মূল্যের একটি প্রাইভেট কার পাওয়া যায় পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে ভোলার কালিনাথ বাজার এলাকার জননী এক্সপ্রেস থেকে লালমোহন গ্রামীন ফোন কোম্পানির টাওয়ারের ৪ লাখ ৮০ টাকা মূল্যের আরো ৪ টি ব্যাটারী উদ্ধার করে পুলিশ।
এসময় রোমান ও বাদশা নামে তার ২ সহযোগিতা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া ৬ সেপ্টেম্বর সকালে সাংবাদিকদের জানান, চোর চক্রের মূল হোতা সুমন ইকবাল কে মঙ্গলবার প্রাইভেট কার,গ্রামীন ফোন কোম্পানির টাওয়ারের ব্যাটারী ও চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি সহ আটক করে বুধবার সকালে চুরি মামলায় ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.