বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় শান্তির নগরী মাদক ও সন্ত্রাস মুক্ত করার ঘোষণা এমপি প্রার্থী শফির ।

১৩

 

উল্লাপাড়া সিরাজগঞ্জ প্রতিনিধি,মোঃ আব্দুল হাকিম মানিক ।আজ ৩০ শে ডিসেম্বর রোজ শনিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বড়হর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা অলিপুর স্কুল এন্ড কলেজ মাঠ চত্বরে আয়োজন করা হয়।

উক্ত জনসভায় বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম খোকন এর সভাপতিত্বে ও প্রধান সঞ্চালনায় মোহাম্মদ আব্দুল আজিজ ।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মাহবুব সরোয়ার বকুল যুগ্ন আহ্বায়ক পৌর মেয়র এসএম নজরুল ইসলাম ও হেদায়েত আহমেদ এলাম বড়হর ইউনিয়নের প্রতিনিধি মোখলেসুর রহমান ডাবলু উপদেষ্টা নবী নেওয়াজ খান বেনু কেন্দ্রীয় যুবলীগের গ্রন্থনা প্রকাশনা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন সহ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও নৌকা বিজয়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং সকলে মিলে প্রত্যেক ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়ানো এবং উৎসবমুখর ভোটের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।

উক্ত জনসভায় মিছিলে মিছিলে নেতা কর্মীরা মুখরিত করে রাখেন। নৌকার জনসভায় প্রধান অতিথি নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম বলেন আগামী ৭ তারিখের নির্বাচনে আমি যদি বিজয়ি হতে পারি তাহলে এ অঞ্চলের মানুষের যাতায়াত ব্যবস্থ শতভাগ উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ও সন্ত্রাস ও মাদক মুক্ত করতে নেতাকর্মী ও ভোটারদের আশ্বস্ত করেন। তিনি আরো বলেন উল্লাপাড়া ও সলঙ্গা কে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে সাথে নিয়ে সুন্দর একটি উপজেলা গড়তে আমি আমার শেষ জীবনে রক্তবিন্দু দিয়ে গড়ে তুলবো ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.