ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

১৫

 

আরিফুজ্জামান হিমন,ফরিদপুর।মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শাকরাইল গ্রামের বিন্নাতলী বাজারে উপরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী শিশু নিরব মন্ডল একই এলাকার নিপেন মন্ডলের ছেলে এবং সে ফুলসূতী সরকারী প্রাঃ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

ভুক্তভোগীর স্বজনদের অভিযোগ, নিরব বাড়ির পাশে বিন্নাতলী বাজারে রহমানের দোকানের যায়। সেখানে দিলিপ মন্ডল ও তার ছেলে দিপু মন্ডল এসে নিরবকে আটকায়। খুন করার উদ্দেশ্যে জিআই রড দ্বারা এলোপাথারী মারপিট ও বাড়ি মারিয়া পিঠে কোমরে পায়ের গোড়ালি সহ শরীরের বিভিন্ন স্থানে যখম করে।

খবর পেয়ে শিশুটির মা বিউটি মন্ডল ঠেকাতে গেলে তাকেও কিল-ঘুষি মারে। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করা হয়।
মারধরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি সদস্য হিরু ফকির রাজধানী টাইমসকে জানান প্রতিদিনের মতোই আমরা বাজারে ছিলাম। হঠাৎ সরগর ও চিৎকার শুনে এগিয়ে আসি তখন দেখি দিলিপ মন্ডল ও তার ছেলে দিপু মন্ডল নিরব নামে এক ছেলেকে এলোপাথাড়ি মারধর করছে। পরে আমরা বাজারের লোকজন শিশুটিকে উদ্ধার করি।

ভুক্তভোগী শিশু নিরব মন্ডল বলেন, আমি বাড়ি থেকে বাজারে আসলে হঠাৎ দিপু (ওরফে দিলিপ মন্ডলের ছেলে) এসে বুঝে ওঠার আগেই রড দিয়ে আমাকে এলোপাথাড়ি মারতে শুরু করে। পরে বাজারের লোকজন এসে আমাকে তাদের মারপিটের হাত থেকে বাচায়।

শিশু নিরব মন্ডলের মা বিউটি মন্ডল বলেন, ও ছোট মানুষ যদি ভুল করে থাকে আমাদের বলতে পারতো। তাই বলে এভাবে কেউ মারে। আমি তাদের বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত দিলিপ মন্ডল ও তার ছেলে দিপু মন্ডলের কাছে অভিযোগের বিষয় জানতে চাইলে অভিযুক্ত দিপু মন্ডল কর্তব্যরত সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হন বলেন চোর মেরেছি তাতে কি হয়েছে।

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে মেডিকেল অফিসার ডাঃ সাগরিকা দাস বলেন, আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তি রেখেছি।

এই ব্যাপারে নগরকান্দা থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভুগী পরিবার এই ব্যপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছে ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.