নিজের গোপনাঙ্গ নিজেই কেটে ফেললেন প্রবাস ফেরত যুবক…

১০

নিজস্ব প্রতিবেদক,নাসিফ গাজী।

ফরিদপুরের সালথায় নিজের গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে মহিদুল শেখ (২৫) নামে প্রবাসফেরত এক যুবকের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত সোমবার (১৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
তবে কী কারণে তিনি তার নিজের গোপনাঙ্গ কেটেছেন তার কারণ জানা যায়নি। ব্যক্তিগত জীবনে মহিদুল অবিবাহিত ছিলেন বলেও জানা যায়।
স্থানীয় পুলিশ ও মহিদুলের পরিবার সূত্র জানায়, মহিদুল দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। সেখান থেকে মানসিক ভারসাম্য হারিয়ে তিন মাস আগে দেশে ফেরত আসেন। বাড়িতে আসার পরও তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ মহিদুল তার নিজ ঘরে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। এসময় পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখেন, তিনি তার নিজের গোপনাঙ্গ কেটে ফেলেছেন। এতে করে তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে তাকে দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব শহিদুল হাসান খান সোহাগ দৈনিক সাহসী কন্ঠ প্রতিনিধিকে বলেন, ছেলেটি কী কারণে তার গোপনাঙ্গ কেটে ফেলেছে তা এখনো স্পষ্ট নয়। তবে সে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।
এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক দৈনিক সাহসী কন্ঠ প্রতিনিধিকে বলেন, ‘ঘটনা শুনেছি। ওই যুবক নিজেই তার গোপনাঙ্গ কেটে ফেলেছেন। তবে কী কারণে মহিদুল এমনটি করেছেন তা জানতে পারিনি। তিনি নিজেই ভালো বলতে পারবেন বলে জানিয়েছেন।
পরিবারের লোকজন এই বিষয়টি সম্পর্কে জানেন না তারা কখনো মনে করে নাই এমন কাজ তিনি করতে পারেন।
তবে কি করনে গোপনাঙ্গ কেটে ফেলছে পরবর্তী সময় মহিদুল সুস্থ হলে জানতে পাওয়া যাবে বলে পরিবার থেকে  জানিয়েছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.