দৌলতখানে প্রেম সংক্রান্ত বিরোধে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা ।

২০

 

মোঃ আওলাদ হোসেন,দৌলতখান।ভোলার দৌলতখানে প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আসিফ (২০) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন।

সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় জেলার দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কদমতলা এলাকা সংলগ্ন নুরু মিয়ার ঝালমুড়ির দোকানের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আসিফ ওই ওয়ার্ডের মো. বাবুল মিয়ার ছেলে। সে স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী। আহত অন্যরা হলেন- ওই ওয়ার্ডের মো. দুলাল, বাবু, রাসেল, মিরাজ ও আব্দুল হান্নান।

স্থানীয় ও দৌলতখান থানা সূত্রে তাৎক্ষণিকভাবে জানা গেছে, স্থানীয় সুবর্ণা আক্তার (১৭) নামের এক মেয়ের সঙ্গে নিহত আসিফের প্রেমের সম্পর্ক ছিল। সন্ধ্যায় আসিফসহ তার সমবয়সী কয়েকজন নুরু মিয়ার দোকানের সামনে ঝালমুড়ি খাচ্ছিল। এসময় সুবর্ণা পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন কিশোর তাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে। বিষয়টি ওই কিশোরী বাড়িতে গিয়ে তার পরিবারকে জানায়। পরে কিশোরীর ভাই কবিরসহ বেশ কয়েকজন আসিফ ও তার বন্ধুদের উপর অতর্কিত হামলা চালায়। কবির দাঁড়াল চাপাতি দিয়ে আসিফকে কুপিয়ে হত্যা করে।

পরে স্থানীয়রা আসিফসহ আহতদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১০টা) পুলিশ ঘটনার প্রকৃত কারণ গণমাধ্যমকে জানাতে পারেনি।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সত্যরঞ্জন খাসকেলকে এ বিষয়ে জানতে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সালাউদ্দিন সাহসী কন্ঠকে জানান জানান, প্রাথমিকভাবে প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হওয়া গেছে। পুরো ঘটনা জানতে পুলিশ তদন্ত চলমান রেখেছে৷ তদন্ত শেষ হলে ঘটনার প্রকৃত কারণ জানা যায় নি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.