দশমিনায় ইসলামী ছাত্র আন্দোলন এর কমিটি গঠন।

১৪

নিজস্ব প্রতিবরদক:

বাংলাদেশ ইসলামী ছাত্র আন্দোলন দশমিনা উপজেলা শাখার ২০২৩ ইং সেশনের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

শনিবার ২১শে জানুয়ারী সকাল ৯ ঘটিকায় দশমিনা কেন্দ্রীয় কারিমীয়া কেরাআতুল কোরআন মাদ্রাসা অডিটোরিয়ামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সভাপতি মোঃ ইমাম হোসাইন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আঃ কাইয়ুম-এর সঞ্চালনায় থানা সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলার সভাপতি, মুহাম্মাদ ইমাম হোসাইন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন দেশ স্বাধীন হয়েছে আজ ৫২ বছর অতিক্রম করেছে, কিন্তু যে লক্ষ্য নিয়ে এদেশের মানুষ স্বাধীনতা যুদ্ধ করেছে তাঁদের সে আশা আজও পূরণ হয়নি। আজও দেশের অর্থনৈতিক অবস্থা ঝুকিপূর্ণ, ব্যাংকগুলো দেউলিয়া হওয়ার পথে, রাজনৈতিক সহিংসতায় মানুষের জীবন কেরে নেয়া হচ্ছে প্রতিনিয়ত, আজ বিতর্কিত শিক্ষা নীতির মাধ্যমে মানুষকে ধর্মীয় শিক্ষা, ইসলামী শিক্ষার পরিবর্তে নাস্তিকতা শিক্ষা দেয়া হচ্ছে, এটা কোন মুসলিম প্রধান দেশে চলতে দেয়া যায় না।
তিনি ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের দক্ষ ও উত্তম আদর্শের মাধ্যমে এই সমাজ থেকে সকল অন্যায় অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আহবান জানান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিতছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সভাপতি মোঃ মজিবুর রহমান আজবাহার প্যাদা।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম,জয়েন্ট সেক্রেটারি, মোঃ রুহুল আমীন রুহানি, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ যাত্রাবাড়ী আরবি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মুহা.রবিউল ইসলাম মাহমুদী।

আরো উপস্থিত ছিলেন, মোঃ বাহাউদ্দীন নোমান,মোঃ বনিউল আমিন, মোঃ ফয়সাল আহমেদ, জহিরুল ইসলাম, মিরাজুল ইসলাম, মনিরুল ইসলাম সাগর, ইমরান হোসাইন, জাবের আহমেদ রাকিব,আবু রায়হান,মাহফুজুর রহমান প্রমুখ।

সম্মেলন শেষে প্রধান অতিথি তিন সদস্য বিশিষ্ট নতুন থানা কমিটি ঘোষণা করেন,
সভাপতি মোঃ বাহাউদ্দীন নোমান,
সহ-সভাপতি মোঃ বনিউল আমিন,
সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.