ট্রাক্টরচাপায় দুই পা হারালেন নারী |

১০

নাসিফ গাজী নীলফামারী।

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে আহত হয়েছেন।গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার রামনগর ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর সেতুর ওপর এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- সদর উপজেলার রামনগর ইউনিয়নের দোলাপাড়ার এলাকার ফনি ভূষণের স্ত্রী সুনন্তি বালা (৪৫) ও ছেলে কৃষ্ণচন্দ্র রায় (২২)।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে মাকে নিয়ে নানা বাড়ি থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন ছেলে কৃষ্ণচন্দ্র। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া সেতুতে একটি মালবোঝাই ট্রাক্টরকে অতিক্রমের সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর ছিটকে পড়েন তারা। এ সময় ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়ে মায়ের দুই পা ছিঁড়ে যায় ও ছেলে আহত হন। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও সহকারী পালিয়ে যান।
নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক এনামুল হক বলেন, ‘আমরা খবর পেয়ে মা ও ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। আহত নারীর পা দুটি ছিঁড়ে গেছে।’
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, দুহুলী বাজারে মোটরসাইকেল ও ট্রাক্টরের দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গেছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.