টঙ্গী ৪৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে উঠান বৈঠক ।

২২

 

সিনিয়র রিপোর্টার:- ইকরামুল হক (মারুফ) ।আগামী ৭ই জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গাজীপুরের টঙ্গী ৪৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে নৌকা মার্কা বিজয় করার লক্ষে উঠান বৈঠক ও মদ বিনিময় সভা গোপালপুরে আয়োজন করা হয়।

আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে এক উঠান বৈঠকের আয়োজন করা হয় এবং ৪৪নং ওয়ার্ডের নেতা কর্মীদেরকে দিক নির্দেশনামূলক নৌকাকে নিজে করার লক্ষ্যে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানানো হয়। আগামী নির্বাচনে সামনে রেখে মানুষের বাড়িতে গিয়ে গিয়ে মা-বোনের কাছে নৌকার জন্য ভোট চায়তে হবে।নেতার বক্তব্যে আরও উঠে এসেছে জনন নেত্রী মাননীয় শেখ হাসিনার যে প্রজেক্টগুলো হাতে নিয়েছে সেগুলোকে বাস্তবায়ন করার জন্য আবার কাকে ভোট দিয়ে হয় যুক্ত করতে হবে ইনশাআল্লাহ।

উক্ত অনুষ্ঠানে সংসদ নির্বাচনীয় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এম,পি মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাজারুল ইসলাম দীপু কাউন্সিলর ৪৪ নং ওয়াড আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী, মো: আরাফাত হোসেন এর নেতৃত্বে। গাজীপুর ২ আসনের নৌকার মাঝি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি মহোদয় এর নৌকা মিছিল নিয়ে যোগদান করেন ও এই সময় আরো উপস্থিত ছিলেন সর্বস্তরের জনগণ।

প্রধান অতিথি বক্তব্য বলেন, বিগত ১৫ বছর ধরে আমরা ক্ষমতায় ছিলাম। আমরা সাধারণ মানুষের হয়ে কাজ করেছি রাস্তাঘাট সহ বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছি ইতিমধ্যে আপনারা দেখতে পেরেছেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। যুবকদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করে দিয়েছি। এই গোপালপুরের রাস্তা গুলো আগে বেহাল দশা ছিলো আমরা তা ঠিক করে দিয়েছি। যদি আপনাদের দোয়া ভালো আছো পাঁচবারের মতো সংসদ সদস্য হতে পারি তাহলে এই গোপালপুরে সরকারি প্রাইমারি স্কুল করে দেবো ইনশাল্লাহ। এই স্কুলের ফলে সমাজের ছোট ভাই বোনেরা পড়ালেখা করতে পারবে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে।নিত্যকর্মীদেরকে উদ্দেশ্য করে বলেন আপনারা প্রত্যেক বাড়িতে বাড়িতে গিয়ে নৌকা মার্ক ভোট চাবেন।

অনুষ্ঠানের সভাপতি তো করেন,মোঃ মাজহারুল ইসলাম দীপু কাউন্সিলর ৪৪ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।আরও উপস্থিত ছিলেন এ ওয়ার্ডের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সৌজন্যেঃ মোঃ মাজহারুল ইসলাম( দীপু) কাউন্সিলর ৪৪ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.