ঝিনাইদহ-৪ আসনে নৌকার মাঝি হতে ১৪ নেতার মনোনয়ন ফরম জমা ।

২২

 

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার ।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ-ঝিনাইদহ আংশিক) আসন থেকে আওয়ামী লীগের ১৪ জন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী তাদের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। গত শনিবার (১৮ নভেম্বর) উৎসবমুখর পরিবেশে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে থেকে ঝিনাইদহ-৪ আসনের এসব প্রার্থী ও তাদের সমর্থকরা মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ফরম ক্রয় এবং জমা দেওয়া মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন-ঝিনাইদহ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল আজীম আনার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১০ নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন খান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন, কেন্দ্রিয় বাস্তহারা লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেন বাবু, সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল মান্নানের পত্নী শামিম আরা মান্নান, যুগ্ন-সাধারন সংম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, কাষ্টভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান ডাঃ রাশেদ শমসের, জেলা শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, আমেরিকা বাংলাদেশ কমিউনিটি ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (এবিসিডিআই) প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়া অনু, ঢাকা বিশ^বিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক ও বর্তমান জেলা আওয়ামীলীগের সদস্য কাজী নাসিম আল মোমিন (রুপক), সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের ভাই আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ খোকন, সাবেক যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগর এবং বাংলাদেশ সুপ্রীম কোটের অ্যাডভোকেট শাতিল ইসলাম।

আগামী ৭ জানুয়ারির অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার টিকিট পেতে মনোনয়ন প্রাপ্তির আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিয়ে ঝিনাইদহ-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা এখন ঢাকায় অবস্থান করছেন। দলীয় প্রার্থী হওয়ার প্রাথমিক এই কার্যক্রমের পাশাপাশি অনেকে প্রতীক নিশ্চিত করতে কেন্দ্রীয় নেতাদের সাথে সৌজন্য সাক্ষাতও করছেন।

এদিকে, মনোনয়ন ফরম ক্রয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রকাশিত হবার পর এলাকার সাধারণ মানুষের মধ্যে আলোচনার ঝড় উঠেছে। এক নৌকার হাল ধরতে এখন ১৪ মাঝির যুদ্ধে শেষ পর্যন্ত আসল মাঝি হিসাবে মনোনীত কে হচ্ছেন তা দেখা ও জানার জন্য অপেক্ষায় রয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সর্বসাধারন।

ঝিনাইদহ-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। তাদের সঙ্গে রয়েছেন নিজ নিজ অনুসারী দলীয় নেতা-কর্মিরাও। মনোনয়ন পত্র জমা নেয়ার পর আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে। তবে কে হাসবেন, কে কাঁদবেন, এ জন্য থাকতে হবে অপেক্ষায়। তবে ১৪ প্রার্থীই দলীয় মনোনয়ন পাওয়ার আশা ব্যক্ত করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.