ঝিনাইদহে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ।

 

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার । ঝিনাইদহ থানা পুলিশ হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঝন্টু ও রফিক নামের দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে। শুক্রবার (২৪ নভেম্বর) ভোরবেলা সদর উপজেলার ডাকবাংলা বকশিপুর ও চাঁদপুর এলাকা থেকে পৃথকভাবে তাদের গ্রেফতার করা হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, ২০০২ সালের ২১ শে সেপ্টেম্বর ঝিনাইদহের পাশে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার নাগদা গ্রামের হাসিনা (২৩) ও তার শিশু কন্যা টফি (৩) কে ঝিনাইদহ থানাধীন চাঁদপুর গ্রামের নবগঙ্গা নদীর ধারে কলাবাগানের মধ্যে নির্মমভাবে হত্যা করা হয়।

এই ঘটনায় ঝিনাইদহ থানায় একটি মামলা হয়, যার নং- ২০। এই মামলায় আসামি চাঁদপুর গ্রামের মৃত. আফিল উদ্দিন বিশ্বাসের ছেলে ঝন্টু বিশ্বাস, একই গ্রামের মৃত. তক্কেল আলীর ছেলে রফিক আলীকে বিজ্ঞ আদালত ৩০২/৩৪ ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০০০ টাকা জরিমানাসহ অনাদায়ে পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ঘটনার পর থেকে আসামিরা বিদেশ সহ নানাভাবে পলাতক জীবনযাপন করছিল।

গত শুক্রবার ঝিনাইদহ থানার এসআই/মোঃ রফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, আসামীদ্বয় বিদেশ হতে গোপনে বাড়ী এসে আত্মগোপনে রয়েছে। তাদের উপস্থিতি নিশ্চিত হয়ে সদর থানার ওসি শাহীন উদ্দিনের নেতৃত্বে এসআই/মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ আসামিদেরকে ভোরবেলা ডাকবাংলা বকসিপুর ও চাদঁপুর এলাকায় আলাদা আলাদাভাবে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.