ঝিনাইদহের স্বতন্ত্র প্রার্থী মহুলের গনসংযোগ ।

১২

 

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার ।ঝিনাইদহের পশ্চিমাঞ্চলের তিনটি ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল। গনসংযোগকালে পথে পথে বাঁধ ভাঙ্গা জোয়ার আর মানুষের ভালোবাসায় সিক্ত হন তিনি।

দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের নগরবাথান বাজার, কুমড়াবাড়িয়া বাজার, বিকালে গান্না ইউনিয়ন ও সন্ধ্যায় পাগলাকানাই ইউনিয়নের বিভিন্ন গ্রামের ভোটারদের সঙ্গে তিনি কুশল বিননময় করেন। এ সময় নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সঙ্গে ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ, কুমড়াবাড়িয়ার সাবেক চেয়ারম্যান শামছুল হক, গান্না ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল হাসান মাসুম, সুরাটের সাবেক চেয়ারম্যান কবির হোসেন জোয়ারদার, ইউপি সদস্য ওয়াসিম মন্ডল, মাহফুজুর রহমান মাহফুজ, বিল্লাল হোসেন, হাসেম আলী ও মলয় কুমার প্রমুখ।

গনসংযোগের সময় পাড়া মহল্লা থেকে নারী পুরুষরা ছুটে আসেন নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সঙ্গে সাক্ষাত করতে। পরে তিনি নিজেই মানুষের বাড়ি বাড়ি ঈগল প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করেন। একাধিক পথসভায় তিনি বক্তৃতা দিতে গিয়ে নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহের উন্নয়নে তিনি প্রযুক্তিগত পরিকল্পনা নিয়েছেন। বেকারত্ব মোচন ও যুবকদের পুনর্বাসন করা তার প্রধান লক্ষ্য থাকবে। ঈগল প্রতিকের মুর্হুমুহু শ্লোগানের মধ্য দিয়ে মহুল বলেন, আপনাদের পাশে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। এমপি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট ও বাস্তবমুখী শিক্ষা বিস্তারে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.