নওগাঁয় নৌকার প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে একই রাতে ৪ টি ক্যাম্পে অগ্নি সংযোগ।

২৯

 

মোঃ সাইদুল ইসলাম হেলাল,ব্যুরো প্রধান রাজশাহী । নওগাঁ-৫ আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। গত রোববার (২৪ ডিসেম্বর)দিবাগত আনুমানিক রাত ১২টার পরে এ ঘটনাগুলো ঘটে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান বলেন,আমরা এখনো লিখিত কোন অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে আইন গত ব্যাবস্হা নেওয়া হবে বলে জানান।

শহরের কালিতলা এলাকায় চেম্বার অব কমার্সের ঠিক পাশেই নৌকার প্রার্থী নিজাম উদ্দিন জলিল জনের নির্বাচনী ক্যাম্প করা হয়েছিল। রাতে (দূবির্ত্তরা) কে বা কারা নৌকার জোয়ার দেখে হঠাৎ সেখানে ভাংচুর করে এবং সদর উপজেলার চার টি অফিসে আগুন ধরিয়ে দেয়। এতে ওই ক্যাম্পের ব্যানার ও পোস্টার পুড়ে যায়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি অফিস ।

ওসি আরও জানান, লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। স্থানীয় এলাকাবাসীরা জানান, যে সকল ব্যাক্তি এই কাজ করুক আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, নিজাম উদ্দিন জনের সমর্থকদের দাবি, ক্যাম্পের পাশের লোকজনদের ভয় দেখাতেই এমন ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।এ বিষয়ে স্হানীয় ৩ নং বক্তার পুর ইউনিয়ন আগুনে পোড়া অফিসে দেখতে গেলে সেখানে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আঃলতিফ বকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডি এম আউয়াল আতা,কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক নেতা,কে এম তান্নু, বক্তার পুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোঃ আসাদুজ্জামান তুষার,আরও উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ ।

উপস্থিত এলাকা বাসী ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আঃলতিফ বকুল বলেন,নৌকার জোয়ার দেখে স্বন্ত্র ও বিরোধী দলের লোকজন ঋষান্বিত হয়ে, শেষে সাধারণ ভোটারদের মাঝে ভিতি সঞ্চার করার চেষ্টা করতেছে। ভোটার গণ যেন ভোটের দিন ভোট কেন্দ্রে না আসে এই জন্য ভিতি সঞ্চারের সৃষ্টি করতেছে।আওয়ামী নেত্রী বৃন্দরা ওজ জন সাধারণ সকলে এমন ঘটনার জন্য তিব্র নিন্দা জানিয়েছেন এবং যে সকল দুষ্কৃতকারীদের বিচার দ্বাবী করছে। এমন নোংরা কাজ করে নৌকার জোয়ার কে থামানো যাবে না বলে আওয়ামী নেত্রীবৃন্দ বলেন। ১০০% নিশ্চিত নৌকা মার্কা জয়ী হবে ইনশাআল্লাহ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.