জেল থেকে বেরিয়েই এমপির পেছনে ককটেল তৈরির কারিগর ।

২৭

 

আব্দুল ওয়াহাব,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ।বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, ৫টি তাজা ককটেল ও ককটেল তৈরির সরঞ্জামসহ আটকের পর জেল থেকে বেরিয়েই চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের পক্ষে প্রচারণা শুরু করেছে এক ককটেল তৈরির কারিগর। গত শনিবার (২৩ ডিসেম্বর) ডা. শিমুলের নির্বাচনী সভায় এমপির বক্তব্য দেয়ার সময়ে তার পেছনে দাঁড়িয়ে থাকা ককটেল তৈরির কারিগর তরিকুল ইসলামসহ একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

গত ০৫ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজারে ককটেল তৈরির গোপন আস্তানায় অভিযান পরিচালনা করে সাবেক ছাত্রলীগ নেতা তরিকুল ইসলামকে আটক করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। এসময় ৫টি তাজা ককটেল ছাড়াও ১১টি রামদা, ২টি কুড়াল, ৫টি চাকু, ককটেল তৈরিতে ব্যবহৃত জর্দ্দার খালি ১৭টি কৌটা, ২৫০ গ্রাম ভাঙ্গা ব্লেডের অংশ, ৪০ গ্রাম বিস্ফোরক ও দুটি কসটেপ উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, ককটেল তৈরির কারিগর তরিকুল ইসলাম দীর্ঘদিন ধরে ওই আস্তানায় ককটেল তৈরি করতো। ককটেল তৈরির কারিগর তরিকুল ইসলাম (২৮) শিবগঞ্জ উপজেলার মৃত ইয়াসিন আলীর ছেলে ও মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক। ককটেলসহ আটকের আগেও এমপি শিমুলের সাথে তাকে একাধিক সভা-সমাবেশে দেখা গেছে।

জানা যায়, র‍্যাবের অভিযানে আটকের পর গত ৫ দিন আগে জামিনে বের হয়ে আসেন তরিকুল ইসলাম। এরপর থেকেই নৌকার প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের পক্ষে বিভিন্ন প্রচারণায় অংশ নিচ্ছেন। গত শনিবার বিকেলে নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী সভায় এমপির পেছনে ছিলেন তরিকুল ইসলাম৷

শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী রাজ বলেন, এমপির সকল সন্ত্রাসী কর্মকান্ড হয় তরিকুল ইসলামের নেতৃত্বে। সীমান্তে মাদক ও অস্ত্র পাচারের মূলহোতা এই তরিকুল। এমপি শিমুলের মদদে শিবগঞ্জ উপজেলায় বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়ে অপরাধ সংঘটিত করে। এসব নিয়ে প্রতিবাদ করলেই মিথ্যা মামলা দেয়া হয়।

নাম প্রকাশ না করার শর্তে এবিষয়ে শিবগঞ্জ উপজেলা আ.লীগের একাধিক নেতা জানান, আ.লীগ কখনো এসব নাশকতাকারীদের সমর্থন করেনা। চিহ্নিত একজন সন্ত্রাসীকে পাশে নিয়ে নৌকার প্রচারণা ও নির্বাচনী সভা করা বেমানান। এসব নিয়ে প্রকাশ্যে মন্তব্য করলেই এমপির রোশানলে পড়তে হয় এবং নানারকম ভয়ভীতি ও হুমকি দেখায় তারা।

এবিষয়ে কথা বলতে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.