জমকালো আয়োজনে ইউ.সি.ই.বি. এর প্রতিষ্ঠা বার্ষিকী ও কেন্দ্রীয় কমিটির আত্মপ্রকাশ

৩৭

ডেস্ক রিপোর্ট :

আজ শুক্রবার ঢাকায় “ইউনিটি অফ সিভিল ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ”-ইউসিইবি আয়োজিত ২য় বর্ষপূর্তি উদযাপন এবং কেন্দ্রীয় কমিটি ঘোষণা ও ওয়েবসাইট উম্মোচন ২০২২ ইউসিইবি সংগঠনের প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের পরিচালনা কমিটির সভাপতি মোঃ রাহিদুল ইসলাম (ওয়াহিদ), প্রধান অতিথি মোঃ লোকমান হোসেন, বিশেষ অতিথি ছিলেন নবাগত কমিটির সভাপতি জনাব ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন।

আরো উপস্থিত ছিলেন পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ ইমাম হাসান, অর্থ সম্পাদক মোঃ সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ কুদ্দুস মিয়া।

৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে, যে কমিটির মেয়াদ ২ বছর থাকবে।
সংগঠনের নবাগত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শান্ত ভৌমিক, যুগ্ন-সাধারণ সম্পাদক মো:ওমর ফারুক এবং বিভাগীয় কমিটির সদস্যবৃন্দ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক বলেন
সকলের আন্তরিকতায় আজ ইউনিটি অফ সিভিল ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ এর ২য় বর্ষপূর্তি প্রোগ্রামটি সুন্দর ভাবে সফল হয়েছে। পরিচালনা পরিষদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ অদূর ভবিষ্যতে সংগঠনকে আরো শক্তিশালী করবে ইনশাআল্লাহ।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে স্থান দেওয়া হয়েছে বিশিষ্ট ইঞ্জিনিয়ার জনাব মো ইকবাল হাসান।

যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন সাংগঠনিক ব্যক্তিত্ব জনাব ইঞ্জিনিয়ার আহম্মেদ শাকিল। তিনি সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে অবহেলিত ইঞ্জিনিয়ারদের অধিকার আদায়ে কাজ করতে অঙ্গীকারবদ্ধ বলে জানান।

দিনব্যাপী বিভিন্ন পর্বের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শেষ করা হয়,সবাই সংগঠনের হয়ে ঐক্যবদ্ধ হয়ে একে অপরের পরিপূরক হয়ে কাজ করতে আগ্রহী ব্যক্ত করেন।
ইউসিইবি সংগঠনের গঠনতন্ত্র ও মূলনীতি এবং শপথ নামা প্রত্যেকেই মনে রেখে সংগঠনের স্বার্থে কাজ করে যাবে এই প্রত্যাশায় প্রোগ্রাম সমাপ্ত করা হয়।

67% LikesVS
33% Dislikes
Leave A Reply

Your email address will not be published.