চর মার্টিন বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আব্বাসউদ্দীন

৪৬

ডেস্ক রিপোর্ট:

৪নং চর মার্টিন ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জননেতা মোঃ আব্বাসউদ্দীন।

পবিত্র সিয়াম সাধনার মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন ও তাকওয়া অর্জনের মুসলমানদের চূড়ান্ত খুশির বার্তা নিয়ে হাজির পবিত্র ঈদুল ফিতর। আত্মসংযমের এই পরীক্ষা ঈদুল ফিতরের খুশির বারোতায় ঈদের খুশির বর্নিল আভায় খুশির বারোতায় মিশে যেতে চান কমলনগর উপজেলার ৪নং চর মার্টিন ইউনিয়নের সর্বস্তরের জনগনের মাঝে।

ঈদের আনন্দের এই মাহেন্দ্রক্ষণে সকল দুঃখ, ঝরা, ব্যধি আর মহামারী ধুয়ে মুছে শান্তির বারোতা আসুক এই কামনা করেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্বাসউদ্দীন। সুখে দুঃখে কমলনগর উপজেলার ৪নং চর মার্টিন ইউনিয়নের সবার সাথে মিলেমিশে অতীত ও বর্তমানে যেমন ছিলেন, তেমনি আগামীর স্বচ্ছ, গঠনমূলক আর জবাবদিহিতামূলক ৪নং চর মার্টিন ইউনিয়ন উপহার দিতে বদ্ধ পরিকর সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্বাসউদ্দীন। নিজেদের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সুনাম ধরে রাখার আকাংখা ব্যক্ত করেন।

রাজনৈতিক, সমাজসেবা, স্বচ্ছতা, গঠনমূলক কাজের দীক্ষা পেয়েছেন নিজের পরিবারের ঐতিহ্যগত বংশপরম্পরায়। বৃহত্তর চর লরেন্স ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম সৈয়দ আহম্মেদ ডি আই সাহেবের সুযোগ্য নাতি মোঃ আব্বাসউদ্দীন,
৪নং চর মাটিন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম খুরশিদ আলমের ভাতিজা,উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মরহুম মোঃ খবিরুল ইসলামের বড় ছেলে, চর লরেন্স ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়াডের সাবেক মহিলা মেম্বার হনুফা বেগমের সুযোগ্য বড় ছেলে, সাবেক মেম্বার মরহুম শাহআলম সাহেবের বড় মেয়ের ঘরের নাতি, মরহুম ছায়েদ উল্ল্যাহ মেম্বারের ভাগিনা।

পারিবারিক ঐতিহ্যে থেকে শিক্ষা নিয়েই কমলনগর উপজেলার ৪নং চর মার্টিন ইউনিয়নের মানুষের মাঝে সুখে দুঃখে নিজেকে বিলিয়ে দিতে চান। জীবনের অন্তিম সময় পর্যন্ত নিজের চেষ্টা, পরিশ্রম আর মেধা-মননে নিজের অবহেলিত ৪নং চর মার্টিন ইউনিয়নকে ডিজিটাল বাংলার ডিজিটাল ইউনিয়ন হিসাবে রুপ দিতে চান, বলিষ্ঠ উদ্যোগের মাধ্যমে সমাজের যুবকদের মরনব্যধি মাদকের ভয়াবহ ছোবল হতে রক্ষা করতে বদ্ধপরিকর।

ছেলেমেয়েদের স্কুলমুখী করাই তাঁর মূল লক্ষ্য, খেলাধুলা প্রসারের মধ্য দিয়ে কিশোর ও যুবকদের জীবনমান গঠন করতে চান, বিধাবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা, জেলে পরিবারের ভাতাগুলো সঠিকভাবে বন্টন ও সঠিক ব্যক্তির হাতে তুলে দেওয়াই লক্ষ্য। অসহায় ও দুস্থদের মধ্যে ভিজিএফের রেশন সামগ্রী তুলে দিতে চান।

আগামীর সুন্দর ও ডিজিটাল কমলনগর ৪নং চর মার্টিন ইউনিয়নকে উপহার দেওয়ার লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্বাসউদ্দীন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.