গৌরনদীতে বিধবা গণধর্ষণের শিকার, গ্রেফতার-১

২৮৯

 

মোঃ হাসিবুর রহমান,গৌরনদী,বরিশাল প্রতিনিধি :

বরিশালের গৌরনদীতে বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে বিধবা এক নারী (৩৫) গণধর্ষণের শিকার হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌণে ১১টা থেকে রাত ২টা পর্যন্ত উপজেলার বার্থী ইউনিয়নের বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের কাছে তাঁরাকুপি গ্রামের বাশার দেওয়ানের বসতঘরে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে উজিরপুর উপজেলার মশাং গ্রামের ভিকটিম বিধবা ওই নারী বাদি হয়ে অভিযুক্ত চারজনকে আসামি করে শুক্রবার বিকালে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আসামিরা হলো-উপজেলার তাঁরাকুপি গ্রামের বাশার দেওয়ানের ছেলে আরিফ দেওয়ান (৩৫), কামাল গোমস্তার ছেলে আশিক গোমস্তা (৪০)সহ চার জন।

সন্ধ্যায় বার্থী এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আরিফ দেওয়ানকে গ্রেফতার করে পুলিশ।

ভিকটিম অভিযোগ করে বলেন, বার্থীতে বোনের বাড়ি বেড়াতে আসা যাওয়ার সময় গত ৩মাস পূর্বে আরিফ দেওয়ানের সাথে আমার পরিচয় হয়।

পরবর্তীতে মোবাইল ফোনে মাঝেমধ্যে আমাদের কথা হতো। বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে আমি ৩১ আগস্ট দিবাগত রাত ৯টার দিকে

উজিরপুর থেকে মাহিন্দ্রা যোগে রওনা দিয়ে রাত পৌনে ১০টার দিকে বার্থী বাজারে নামলে আরিফের সাথে দেখা হয়।

আরিফ তার বসতঘর দেখানোর কথা বলে তাঁরাকুপি গ্রামে একটি টিনের ঘরে নিয়ে যায়। তখন দেখি বাসায় অন্য কেহ নাই।

কথাবার্তার একপর্যায়ে রাত পৌণে ১১টার দিকে আরিফ বিয়ের প্রলোভন দেখিয়ে বৈদ্যুতিক বাল্ব জ¦লা অবস্থÍায় জোরপূর্বক আমাকে ধর্ষণ করে।

রাত সাড়ে ১১টার দিকে আশিক গোমস্তাসহ তিন জনে ঘরে ঢুকে ধর্ষণের ভিডিও দেখিয়ে ও ওই ভিডিও ইন্টারনেট ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে আসামিরা পালাক্রমে আমাকে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, শুক্রবার সন্ধ্যায় বার্থী এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামি মাহিন্দ্রা চালক আরিফ দেওয়ানকে গ্রেফতার করা হয়।

মামলার বাকি আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মো. হেলালউদ্দিন জানান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.