কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করল আর্জেন্টিনা

৯৮

 

সঞ্জয় বৈরাগী, খেলা ডেস্ক:

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে নিশ্চিত ৩ পয়েন্ট থেকে ২ পয়েন্ট হারাল আর্জেন্টিনা। আজ কোপা আমেরিকায় বি গ্রুপের নিজেদের প্রথম ম্যাচে চিলির মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। এই ম্যাচে চিলির বিপক্ষে ১-১ গোলে ড্রো করে দুই বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

দারুন ফ্রি-কিকে পথ দেখিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু সুযোগ নষ্টের ভিড়ে অধিনায়কের গড়ে যাওয়া ভিত কাজে লাগাতে পারলো না আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে নিজেদের ছন্দ হারিয়ে শুরুর লিট ধরে রাখতে পারলোনা টিম আর্জেন্টিনা। ঘুরে দাঁড়িয়ে আর্জেন্টিনাকে রুখে দিল চিলি।

পুরো ম্যাচজুড়ে দারুন আক্রমণাত্মক ফুটবল খেলেছিল আর্জেন্টিনা। শুরু থেকে শেষ পর্যন্ত দারুন আক্রমণাত্মক ফুটবল খেলে চিলির রক্ষণে একের পর এক ভীতি ছড়িয়েছিলো মেসিরা। কিন্তু গোল মুখে ব্যর্থতার পরিচয় দিয়েছে আর্জেন্টিনার আক্রমণভাগ।

ম্যাচে চিলির জালে ১৮ টি শর্ট নিয়েছে আর্জেন্টিনা যার ৮ টি ছিল লক্ষ বরাবর। আক্রমনাত্মক ফুটবলের মাধ্যমেই ম্যাচের ৩৩ ত্বম মিনিটে কাঙ্ক্ষিত সফলতা পেয়ে যায় দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা। লিওনেল মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে তারা। দ্বিতীয়ার্ধে আরও বেশ কিছু সুযোগ হাতছাড়া হয় তাদের। এর মাঝে মাঝে ৫৭ ত্বম মিনিটে ভার্গাস এর গোলে ম্যাচে সমতায় ফেরে চিলি। এরপর ছন্দ হারায় আর্জেন্টিনা,আর ঘুরে বেড়ানো হয়নি। যার ফলে ১-১ গোলে সন্তুষ্ট থাকতে হয় আর্জেন্টিনাকে। এর আগে বিশ্বকাপ বাছাইপর্বে টানা দুই ম্যাচে ড্র করেছিল আর্জেন্টিনা। এ নিয়ে টানা তিন ম্যাচে জয় হীন মেসিরা।

100% LikesVS
0% Dislikes
২ Comments
  1. ZiA says

    আর্জেন্টিনা জয়ী হতে ভুলে গেছে

    1. Editor says

      😯

Leave A Reply

Your email address will not be published.