কালীগঞ্জে পুলিশ সদস্য আমিরুল পারভেজ হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ।

২৩

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার । গত ২৮ অক্টোবর বিএনপি জামায়াত ডাকা আন্দোলন ও মহাসমাবেশের দিন ঢাকায় মুক্তিযোদ্ধা সন্তান সদস্য ও ঢাকা মেট্রোপলিটনের পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজ নামের একজনকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

তার হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তার করে সবর্চ্চো শাস্তির দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে ঝিনাইদহের কালীগঞ্জে এক বিক্ষোভ, অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি দিয়েছে প্রদান করেছে কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শাখার সদস্যবৃন্দরা।

রোববার সকাল ১১ টার দিকে কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শাখার আয়োজনে এ প্রতিবাদ ও প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তি যোদ্ধা মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে উপস্তিত ছিলেন উক্ত শাখার সভাপতি সোহেল রানা,সাধারণ সম্পাদক পলাশ জোর্য়াদ্দার তুহিন, সহ-সভাপতি আরাফাত হোসেন অপু, গোলাম আকবর, শরিফুল ইসলাম, হানিফ মন্ডল, বিপ্লব হোসেন, সাংগঠনিক সম্পাদক আজমুল হুদা মিন্টু, যুগ্ন-সম্পাদক আব্দুল ওহাব, কামরুল ইসলাম, মিন্টু মিয়া, দপ্তর সম্পাদক ফরহাদ রানা,প্রচার সম্পাদক মিসরুল ইসলাম সেলিম, অর্থ সম্পাদক আকতার হোসেন সহ মুক্তিযোদ্ধা সন্তান সদস্য বৃন্দরা। এ অবস্থান কর্মসুচি শেষে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী ও মুক্তিযোদ্ধামন্ত্রী বরাবর স্মারকলিপি জমা দেন কালীগঞ্জের উপজেলা নির্বাহি কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জের (ওসি) কাছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.