কাউন্সিলরের সঙ্গে বহিষ্কৃত ছাত্রলীগ নেতার সংঘর্ষ, যুবক গুলিবিদ্ধ ।

৩৬

আবু হেনা মোস্তফা জামান, রাজশাহী: রাজশাহী নগরীর বালিয়াপুকুর এলাকায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আকরামুল হক ওরফে গুড্ডু (৩৫) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ১১টার দিকে ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান ও বহিষ্কৃত ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম তরিকের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

গুলিবিদ্ধ আকরামুল নগরীর চন্দ্রিমা থানার বনগ্রাম এলাকার বাসিন্দা। তার ডান পায়ে গুলি লেগেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হাসন আলী বলেন, কাউন্সিলর মনিরুজ্জামানও আওয়ামী লীগ করেন। রাতে কাউন্সিলরের কার্যালয়ের সামনে তার সঙ্গে সাবেক ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম তারিকের কথা কাটাকাটি হয়। বাসায় ঢুকে শুনি সেখানে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। ইটপাটকেল নিক্ষেপের কথাও শুনেছি। গোলাগুলির বিষয়টি জানি না।

রাজশাহী মেডিকেলের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক বিল্লাল উদ্দিন বলেন, আকরামুলের ডান পায়ে গুলি লেগেছে। সেখান থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে তাকে সার্জারি বিভাগে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোহরাওয়ার্দী বলেন, আহত আকরামুল কাউন্সিলর মনিরুজ্জামানের লোক। তিনি গুলিবিদ্ধ হয়েছেন কি না তা পুলিশ জানে না। তবে দুপক্ষের সংঘর্ষের বিষয়টি পুলিশ জানে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। এখন পরিস্থিতি শান্ত। সংঘর্ষের ঘটনায় কোনো অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।

এ বিষয়ে জানতে কাউন্সিলর মনিরুজ্জামানের মোবাইল নম্বরে কল করা হয়। তবে তার ফোনের সংযোগ পাওয়া যায়নি। তাৎক্ষণিক তারিকুল ইসলাম তরিকের সঙ্গেও যোগাযোগ করা যায়নি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.