উখিয়ার রত্নাপালংয়ের রফিক একাডেমীতে শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা শুরু ।

২৩

 

আবু বক্কর সিদ্দিক, কক্সবাজার প্রতিনিধি ।কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নে অবস্থিত সেরা শিক্ষা প্রতিষ্ঠান রফিক একাডেমী( ব্যারিস্টার জি আর মাহমুদ এলেমেন্টারী স্কুলের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার রফিক মাহমুদ) এর প্রতিষ্টানে বিভিন্ন স্কুল ও মাদ্রাসা থেকে আসা শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা শুরু হয়েছে আজ।

হল রুম পরিদর্শনে আসেন উখিয়ার সাংবাদিক সংগঠন উপজেলা প্রেসক্লাব-উখিয়া’র সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাকুর মাহমুদ চৌধুরী, জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকর প্রতিনিধি মোহাম্মদ জাহাঙ্গীর আলম। রোজ শনিবার ০৯/১২/২৩ ইং সকাল- ১০ টার দিকে এসে অত্র প্রতিষ্ঠানটি ঘুরেফিরে দেখে দিক নির্দেশনা মূলক বিষয় নিয়ে আলোচনা শুরু হয় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ কে এম নূরুল বশর ভূঁইয়া ও এ কে এম নুরুল হুদা ভূঁইয়া (মিন্টু) আহবায়ক বৃত্তি পরিচালনা কমিটির উখিয়া।

এসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক আবদুল্লাহ আল মামুন, উখিয়ার ইবনে আব্বাস (রা) এর প্রধান শিক্ষক মোঃ আকতার হোসেন, সিনিয়র শিক্ষক মাওলানা আহসান হাবিব, শিক্ষক মোঃ আবদুর রহমান, শিক্ষক আরিফ মামুন, শিক্ষক সৌরভ বড়ুয়া, রফিক মাহমুদ একাডেমির প্রধান শিক্ষক শামসুল ইসলাম ও মাষ্টার নুরুল আমিন সহ উখিয়া উপজেলার গন্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

রফিক একাডেমীসহ প্রতি বৎসরের ন্যায় সারা বাংলাদেশের ৬৪ জেলায় বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.