আত্রাইয়ে বেগম রোকেয়া দিবসে ৪ জয়িতাকে সংবর্ধনা ।

 

এমরান মাহমুদ প্রত্যয়,আত্রাই(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে মহিলা বিষয়ক অফিস ৪ জন জয়িতাকে সংবর্ধনা দেয়।

গতকাল শনিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে “জয়িতা অন্বেষনে বাংলাদেশ” শীর্ষক আলোচনা ইউএনও সঞ্চিতা বিশ্বাস এর সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, ওসি জহুরুল ইসলাম,অধ্যক্ষ এএফএম মুনসুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলু ,যুব উন্নয়ন অফিসার এসএম নাসির উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মমতাজ বেগমকে, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করায় ভক্তি রানীকে, সফল জননী নারী হিসাবে রেখা বিবিকে এবং অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় আরজিন বানুকে জয়িতার সম্মাননা প্রদান করা হয়।

অপরদিকে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি বিরোধী কমিটির উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়েছে। এতে দিবসের তাৎপর্যা তুলেধরে মানববন্ধন ও আলোচনা সভা হয়।

 

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.